গত দুবছের একের পর এক আইটেম গানের সঙ্গে নেচে ভক্তমহলে ঝড় তুলেছেন নোরা ফাতেহি। লকডাউনে নেই কোনও নতুন ছবি, নেই নোরার হট মুভস, কিন্তু ভক্তদের নিরাশ করলেন না বলিউড ডিভা। বাড়িতেই নাচের প্র্যাক্টিস করে চলেছেন তিনি। বলিউডে অভিনেত্রী হওয়ার স্বপ্নই দেখেন নোরা। কিন্তু বলিউডে পা রেখে প্রথম পেয়েছিলেন তিনি আইটেম ডান্সের সুযোগ। হাত ছাড়া করতে নারাজ ছিলেন নোরা। 

আরও পড়ুনঃ গভীর রাতেই সিল করা হল মালাইকার আবাসন, আতঙ্কে দিন কাটছে অভিনেত্রীর

আর সেখান থেকেই কেল্লা ফতে। নাচের তালে সকলের মনে জায়গা করে নিয়েছেন নোরা ফাতেহি। প্রতিটা নাচেই এক অনবদ্য কৌশল সামনে এনে থাকেন নোরা। যদিও স্ট্রিট ডান্সার থিডি-তে ভাগ্য ফিরেছিল নোরার। প্রথম অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি। হাতে বেশ কয়েকটি ছবির প্রস্তাবও রয়েছে এখন নোরার, কিন্তু লকডাউনে সেই সকল কাজ এখন স্থগিত। তবুও নাচের চর্চা ছাড়েননি নোরা। 

 

 

লকডাউনে ডিজে স্নেকের গান টাকি টাকি-তে নেচে ঝড় তুললেন তিনি। সকলকে তাক লাগানের তাঁর স্টানিং মুভসে। অনেকেই তাঁকে মানা করেছিলেন আইটেম ডান্স না করতে, কিন্তু মনোরা সাফ জানিয়েছিলেন, এটি একটি আর্ট, তাই কোনও সমস্যাই নেই নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার মধ্যে। বর্তমানে নোরার লকডাউন হট ডান্সেই মেতেছে নেট পাড়া। মুহূর্তে ছড়িয়ে পড়েছে এই ভিডিও ভক্তমহলে।