লকডাউনে সব তারকাই সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই সক্রিয় হয়ে গিয়েছেন। একের পর এক তারকা লকডাউনের নানা কীর্তি শেয়ার করছেন ভক্তদের জন্য। সেই তালিকাতে এবার নাম লেখানে শক্তি কাপুর। মজার ছলে শেয়ার করলেন একটি ভিডিও। লকডাউনের তৃতীয় দফাতেই খুলে দেওয়া হয়েছিল মদের দোকান। শয়ে শয়ে মানুষ জীবনের ঝুঁকি নিয়ে সেই লাইনে দাঁড়িয়েছিলেন। 

আরও পড়ুনঃ গভীর রাতেই সিল করা হল মালাইকার আবাসন, আতঙ্কে দিন কাটছে অভিনেত্রীর

রীতিমত শোরগোল পড়ে গিয়েছিল দেশের বিভিন্ন প্রান্তে। সেই তালিকাতে সামিল শক্তি কাপুরও! বাড়ি থেকে একটি আস্ত ড্রাম মাথায় নিয়ে তিনি হন হন করে বেড়িয়ে যাচ্ছেন। কমপ্লেক্সের এক প্রতিবেশী তাঁকে দেখে থামতে বলেন ও জানতে চান তিনি কোথায় যাচ্ছেন! উত্তরে শক্তি কাপুর সাফ জানান তিনি মদের খোঁজে বেড়িয়েছেন। এই ভিডিওই শেয়ার করেলন অভিনেতা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shakti Kapoor (@shaktikapoor) on Jun 9, 2020 at 5:39am PDT

 

মুহূর্তে তা ছড়িয়ে পড় ভক্ত মহলে। মজার ছলে শেয়ার করা এই ভিডিতে এখন মজেছে নেট দুনিয়া। একের পর এক তারকা এখন ভক্তদের উদ্দেশ্যে নানা মজার -ভিডিও, না দেখা ছবি শেয়ার করছেন। যা মুহূর্তে হয়ে উঠছে ভাইরাল। বর্তমানে আনলকডাউনে অনেক বেশি শিথিল পরিস্থিতি। মানুষ আবারও ফিরছেন কাজে, সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পদক্ষেপও নেওয়া হচ্ছে। এমন সময় তারকারাও মনবোল যুগিয়ে চলছেন সকলের।