Asianet News BanglaAsianet News Bangla

এবার খেলা রোহিত শেট্টি বনাম খিলারি,নতুন টুইস্ট খতরন কে খিলাড়ি ১২-এ

সম্প্রতি শুরু হয়েছে 'খতরন কে খিলাড়ি ১২'। যেমন প্রত্যাশিত ছিল তেমনি প্রথম এপিসোড থেকেই ঝড় তুলেছে রোহিত শেট্টির এই শো, এই সিজনেও একঝাঁক সেলেব কে দেখা যাবে ভয়ঙ্কর ভয়ঙ্কর সব স্টান্টস করতে, চলুন জেনে নি কে কে আসতে চলেছেন এই সিজনে, এবং বিশেষ কি চমক থাকছে এবার।

Now the game will be rohit shetty vs khiladis this weekend on khatro ke khiladi season 12 anbad
Author
Kolkata, First Published Jul 8, 2022, 4:40 PM IST

গত সপ্তাহে প্রিমিয়ার হওয়ার পর, 'খতরন কে খিলাড়ি ১২' ইতিমধ্যেই টিভি পর্দায় বিনোদনের ঝড় তুলেছে। 'বাচকে কাহান যায়েগা, খাতরা কাহি সে ভি আয়েগা' হোস্ট এবং অ্যাকশন গুরু রোহিত শেঠির প্রতিশ্রুতিতে সততা বজায় রেখে প্রতিযোগীদের স্তম্ভিত করে কিছু রোমাঞ্চকর এবং মন ছুঁয়ে যাওয়া চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন। এই সপ্তাহান্তে, রোহিত শেঠির পদক্ষেপটি পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে চ্যালেঞ্জগুলি আরও তীব্র হবে এবং অনেকগুলি টুইস্ট আসতে চলেছে।এলিমিনেশন এড়াতে, প্রতিযোগীদের রোহিত শেঠির দেওয়া চ্যালেঞ্জগুলি সম্পূর্ণ করে সবচেয়ে বেশি স্টার কলেক্ট করতে হবে। প্রতিযোগীরা যদি চ্যালেঞ্জ হেরে যায়, তবে সেই স্টার গুলি পাবেন রোহিত শেট্টি যার ফলে তিনি প্রতিযোগীদের খেলা থেকে বাদ দেয়ার ক্ষমতা রাখবেন।

এই নতুন সিজনে প্রতিযোগী হিসেবে এন্ট্রি নিতে চলেছেন একঝাঁক সেলেব, বসলেডি রুবিনা দিলায়ক, চেতনা পান্ডে, স্মৃতি ঝা, শিভাঙ্গি জোশি, মোহিত মালিক, নিশান্ত ভাট এছাড়াও রয়েছেন প্রতীক সেহেজপাল, রাজীব আদাতিয়া, তুষার কলিতা, ফইজল শেখ, এরিকা প্যাকার্ড, কণিকা মান এবং অনেরি ভাজেনি।

Now the game will be rohit shetty vs khiladis this weekend on khatro ke khiladi season 12 anbad


'খতরন কে খিলাড়ি' কিন্তু আমেরিকান সিরিজ ফিয়ার ফ্যাক্টরের উপর ভিত্তি করে তৈরি একটি ভারতীয় হিন্দি-ভাষার স্টান্ট ভিত্তিক রিয়েলিটি টেলিভিশন সিরিজ।সোনি টিভিতে 'ফিয়ার ফ্যাক্টর ইন্ডিয়া' হিসাবে প্রথমে চালু হয়েছিল। পরে কালার্সের কাছে সিরিজ টি বিক্রি করে দেয় সোনি, এরপর ২১জুলাই ২০০৮-এ ফিয়ার ফ্যাক্টর: খাতরন কে খিলাড়ি হিসাবে পুনরায় চালু করা হয়েছিল। প্রধান-সিরিজ ফিয়ার ফ্যাক্টরের একটি স্পিন-অফ: খাতরন কে খিলাড়ি – মেড ইন ইন্ডিয়া ১লা আগস্ট ২০২০তে আবার চালু হয়েছে যেখানে আগের বছরের প্রতিযোগীরা অংশগ্রহণ করেছিলেন।

Now the game will be rohit shetty vs khiladis this weekend on khatro ke khiladi season 12 anbad

শো-এর ইতিহাসে প্রথমবারের মতো প্রতিযোগীরা 'স্পিনিং এজেন্ট' স্টান্ট প্রদর্শন করবে যেখানে তাঁদের একটি স্পিনিং গাড়ির উপরে বসতে হবে এবং একটি ফিল্মের নাম সম্পূর্ণ করার জন্য ক্লু খুঁজতে বাক্সগুলি আনলক করতে হবে। বস লেডি রুবিনা দিলাইক এবং সোশ্যাল মিডিয়া তারকা জান্নাত জুবায়েরকে কাজটি করতে দেখা যাবে। যদিও প্রতিযোগীরা তাঁদের সেরা পারফরম্যান্স টা করতে এবং সর্বাধিক স্টার কলেক্ট করতে কোনো কসরত ছাড়বে না, তারা কি এলিমিনেশন এড়াতে এবং গেমে এগিয়ে যেতে সক্ষম হবেন? জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে খতরোন কে খিলাদি সিজন ১২ তে।দেখতে মিস করবেন না, মারুতি সুজুকি থামস আপ, কাজরিয়া টাইলস দ্বারা স্পন্সর্ড খতরন কে খিলাড়ি 'চার্জড' প্রতি শনি ও রবিবার রাত ৯ টায়, শুধুমাত্র কালার্সে।

আরও পড়ুন,দেখুন কি পরিমাণ হট জেবির বান্ধবী ওরফে 'পিওর-ডি'

আরও পড়ুন,শাড়ির-ভাঁজে, বুকের-খাঁজে পুরুষদের ঘুম কেড়েছেন দিশা

Follow Us:
Download App:
  • android
  • ios