শনিবার থেকেই ভক্তদের কপালে চিন্তার ভাঁজ ফেলেছেন মুন্নাভাই। হঠাৎই আসে খবর, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সঞ্জয় দত্ত। ভালো আছেন, সোশ্যাল মিডিয়ায় তেমনটা জানিয়েও ছিলেন তিনি। সোমবার মিলেছিল আরও এক সুসংবাদ, হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তবে ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই উদ্বেগ বাড়িয়ে এসেছিল সোশ্যাল মিডিয়ায় আরও একবার্তা। মেডিক্যাল কারণে তিনি বলিউড থেকে ক্ষণিকের বিরতি নিচ্ছেন। 

আরও পড়ুনঃ সুশান্তের দেহ কেউ ঝুলন্ত অবস্থায় দেখেনি, গলার দাগ নিয়ে প্রশ্ন, তবে কি খুন, সন্দেহ উকিলের

ঘণ্টা খানেকের মধ্যেই সামনে এলো আরও এক চাঞ্চল্যকর তথ্য, স্টেজ ৪ ফুসফুস ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত। তিনি চিকিৎসার জন্য পাড়ি দিচ্ছেন বাইরে। এরপরই খবরের শিরোনামে ছড়িয়ে পড়তে থাকে নানা বিষয়। যদিও বুধবার সকাল পর্যন্ত এই নিয়ে পরিবারের তরফ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি। এবার মুখ খুললেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা। তিনি জানালেন- 'তাঁদের সকলকে ধন্যবাদ যাঁরা সঞ্জুর দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করেছেন।'

এদিন মান্যতা আরও জানিয়েছে যে- এই দিন কাটিয়ে ওঠার জন্য শক্তি আর প্রার্থনার প্রয়োজন। অতীতে এই পরিবার অনেক ঝড় সহ্য করেছে। আমি নিশ্চিত এই সময়টাও কেটে যাবে। সঞ্জুর ভক্তদের কাছে আমার বিনীত অনুরোধ গুজবে কান দেবেন না। বদলে আপনাদের ভালবাসা দিয়ে আমাদের পাশে থাকুন। সঞ্জু সবসময়েই একজন যোদ্ধা। আমাদের পরিবারও তাই। ঈশ্বর পরীক্ষা নিয়ে দেখতে চাইছেন যে আমরা এই পরিস্থিতি কাটিয়ে উঠতে পারি কিনা। আমাদের শুধু আপনাদের ভালবাসা-আশীর্বাদ-সমর্থন প্রয়োজন। আমরা জানি ঠিক জয়ী হবো।