Asianet News BanglaAsianet News Bangla

পাকিস্তানে হানা করোনা ভাইরাসের, টুইটে আবেগঘন বার্তা পাক অভিনেত্রী মাহিরার

  • পাকিস্তানে হানা দিয়েছে এই করোনা ভাইরাস
  • ইতিমধ্যেই ৯৫৬ জন মানুষ আক্রান্ত হয়েছে করোনায়
  • করোনার এই ভয়াবহ রূপ দেখে রীতিমতো উদ্বিগ্ন পাক অভিনেত্রী মাহিরা খান
  •  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করেছেন অভিনেত্রী
Pakistani actress Mahira Khan tweets on corona virus
Author
Kolkata, First Published Mar 25, 2020, 8:35 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । এহেন পরিস্থিতিতে মাস্ক, স্যানিটাইজারেই ভরসা রেখেছেন প্রত্যেকে।মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। পাকিস্তানে হানা দিয়েছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই ৯৫৬ জন মানুষ আক্রান্ত হয়েছে করোনায়।

আরও পড়ুন-পাশের বাড়ির মেয়ে থেকে সাহসী নগ্নপ্রায়, পুরুষদের ঘুম কেড়েছেন এই বাঙালি ইনস্টা মডেল...

করোনার এই ভয়াবহ রূপ দেখে রীতিমতো উদ্বিগ্ন পাক অভিনেত্রী মাহিরা খান।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মাহিরা একটি টুইট করেছেন। টুইটে জানিয়েছেন, 'আপনি যদি শিক্ষিত হয়ে থাকেন, এবং এক মাস কাজ না করেই  নিজেকে চালিয়ে নিতে পারেন এবং ব্যায় করতে পারেন, তাহলে এই পরিস্থিতিতে  আমাদের মতোন যারা নেই তাদের পাশে সকলের অবশ্যই দাঁড়ানো উচিত। শুধু তাই নয়,  তাদের সচেতন করা উচিত এবং তাদের ছুটিটাও দেওয়া উচিত টাকার বিনিময়ে, আর তাদের জীবনটাও আর সহজ করে তোলা উচিত।' 

 

আরও পড়ুন-বাড়ির পরিচারিকাদের ছুটি, করোনা সংক্রমণ ঠেকাতে নিজেই বাসন মাজলেন ক্যাটরিনা...

 

 

 

তার এই টুইট সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।  ইতিমধ্যেই তার এই টুইট ঘিরে জোর আলোচনাও শুরু হয়ে গেছে। মাহিরা খান সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ। তবে এই প্রথমবার নয়,  মাঝেমধ্যেই তিনি বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলে থাকেন। পাকিস্তানী অভিনেত্রী হিসেবে তার জনপ্রিয়তা রয়েছে দর্শকদের মধ্যে। উল্লেখ্য, ইতিমধ্যেই করোনা আতঙ্কে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সেখানকার দরিদ্রদের জন্য কোটি কোটি টাকার আর্থিক বরাদ্দ ঘোষণা করেছে। এমনকী ৩১ মার্চ পর্যন্ত সকল যাত্রীদের জন্য ট্রেন পরিষেবা বন্ধ রাখা হয়েছে। এমনকী বিশ্বব্যাপী লকডাউনে সিভিল প্রশাসনকে সাহায্যের জন্য মোতায়েন করা হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios