অপেক্ষার আরও ১ বছর, ২৩ জানুয়ারি বিগস্ক্রিনে আসছে বলি বাদশার পাঠান

| Mar 02 2022, 02:56 PM IST

অপেক্ষার আরও ১ বছর, ২৩ জানুয়ারি বিগস্ক্রিনে আসছে বলি বাদশার পাঠান

সংক্ষিপ্ত

অবশেষে সব প্রতিক্ষার অবসান। দীর্ঘ ৪ বছর পর রুপোলি পর্দায় বলিউডের কিং খানের আগমনের অপেক্ষার প্রহর গুনছে আপামোর হিন্দি ছবির দর্শক। সকলের অপেক্ষার কদর করে ২ মার্চ বুধবার শাহরুখ খান স্বয়ং বলিউডের বহুপ্রতিক্ষীত ছবি পাঠানের প্রথম টিজার প্রকাশ্যে আনলেন। সেই সঙ্গে এই ছবির মুক্তির দিনও জানালেন ডিডিএলজি স্টার। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২৩ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন বিগস্ক্রিনে মুক্তি পাবে বিগ স্টার শাহরুখ খানের প্রতিক্ষীত মুভি পাঠান।

অবশেষে সব প্রতিক্ষার অবসান। দীর্ঘ ৪ বছর পর রুপোলি পর্দায় বলিউডের (Bollywood) কিং খানের (Sharukh Khan) আগমনের অপেক্ষার প্রহর গুনছে আপামোর হিন্দি ছবির দর্শক। সকলের অপেক্ষার কদর করে ২ মার্চ বুধবার শাহরুখ খান স্বয়ং বলিউডের বহুপ্রতিক্ষীত ছবি পাঠানের প্রথম টিজার (1st Teaser Of Pathan) প্রকাশ্যে আনলেন। সেই সঙ্গে এই ছবির মুক্তির দিনও জানালেন ডিডিএলজি স্টার। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২৩ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের (Republic Day) দিন বিগস্ক্রিনে মুক্তি পাবে বিগ স্টার শাহরুখ খানের প্রতিক্ষীত মুভি পাঠান। এই  ছবির অভিনয়ের মাঝে ছেলে আরিয়ান খানের ড্রাগ কেলেঙ্কারিতে নাম জড়ানোর জন্য বেশ কিছুদিন বন্ধ ছিল ছবির শ্যুটিং। সিনেমায় একজন স্পাই এজেন্টের (Spy Agent) চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলি বাদশাকে।  অ্যাকশন-থ্রিলার মুভি (Action Thriller Movie) পাঠানে স্পাই এজেন্টের ভূমিকায় শাহরুখ খানকে দেখতে মরিয়া হয়ে উঠেছে বাদশা ভক্তরা। 

সিনেমার প্রথম টিজার প্রকাশ্যে আসার কিছুক্ষণের মধ্যেই লাইকের বন্যা বয়ে গেছে।  শাহরুখ টিজার পোস্টের সঙ্গে লিখেছেন যে, পাঠানের মুক্তির সময় অনেকটা পিছিয়ে গেল ঠিকই  তবে এখন থেকে পাঠান টাইম স্টার্টস নাও। আগামী ২৫ জানুয়ারি অর্থাৎ ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি তামিল আর তেলেগু-এই তিনটি ভাষায় মুক্তি পাবে শাহরুখের বহু প্রতিক্ষীত অ্যাকশন থ্রিলার পাঠান। বলিউডের বহু প্রতিক্ষীত অ্যাকশন থ্রিলার পাঠানে শাহরুখের সঙ্গে দেখা যাবে বলিউডের আরও দুই সুপারস্টারকে। লেডি কিলার জন আব্রাহাম ও বলি সুন্দরী দীপিকা পাডুকোন। টিনসেল টাউনের এই তিন সুপারস্টার বা ত্রয়ীর মিলনে বড় পর্দায় যে ধামাকা হতে চলেছে তার একটা আভাস কিন্তু পাওয়া যাচ্ছে। এখন অপেক্ষা ২৩ জানুয়ারির। 

Subscribe to get breaking news alerts

 

এক মিনিট চার সেকেন্ডের পাঠান ছবির টিজারেই তৈরি হয়েছে টানটান উত্তেজনা। জন আর দীপিকার সংলাপের মধ্যে দিয়ে বোঝাই যাচ্ছে, শাহরুখ খানের চরিত্রটি চিত্রায়িত করা হয়েছে। একজন স্পাই এজেন্ট মানেই চরিত্রের প্রতিটি পড়তে পড়তে রহস্যের উন্মোচন করা হবে। আর জন-দীপকার ইঙ্গিতে এটুকু স্পষ্ট নাম না জানা এক ব্যক্তির জীবনে লক্ষই হল ভারতকে তাঁর ধর্ম বানান আর সেই সঙ্গে তাঁর ধর্ম অর্থাৎ এই দেশকে রক্ষা করা। অন্যদিকে বলিউডের কিং খান তাঁর রাজকীয় স্টাইলেই টিজারের শেষে আলো আধারি খেলায় দর্শকের মনের উত্তেজনার পারদকে আরেকটু চড়িয়ে দিল। এই ছবি প্রসঙ্গে আরও একটা কথা বলা বিষয় প্রয়োজন। ২৩ জানুয়ারি বা প্রজাতন্ত্র দিবসের আবহে যখন ছবি মুক্তি পাবে তখন সেই ছবিতে দেশভক্তির ফ্লেভার থাকবে সেটাই স্বাভাবিক। এখনও গোটা একটা বছরের অপেক্ষা। তারপর হবে বলি বাদশার চরিত্রের আসল রহস্য উন্মোচন। এখন শুধু অপেক্ষার প্রহর গোনা।

 

Read more Articles on