'না হতে পারব প্রেগন্যান্ট, না জন্ম দিতে পারব সন্তানের', মা হওয়া নিয়ে কান্নায় ভেঙে পড়লেন পায়েল

| Apr 29 2022, 02:21 PM IST

'না হতে পারব প্রেগন্যান্ট, না জন্ম দিতে পারব সন্তানের', মা হওয়া নিয়ে কান্নায় ভেঙে পড়লেন পায়েল
'না হতে পারব প্রেগন্যান্ট, না জন্ম দিতে পারব সন্তানের', মা হওয়া নিয়ে কান্নায় ভেঙে পড়লেন পায়েল
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

সম্প্রতি নিজের জীবনের কঠিন সত্যকে সকলের সামনে তুলে ধরেছেন পায়েল রোহাতগি। যা শুনে চোখে জল এসেছে অনেকেরই। পায়েল জানিয়েছেন,  তিনি নাকি কোনওদিনও প্রেগন্যান্ট হতে পারবেন না। এমনকী কোনওদিনই সন্তানের জন্ম দিতে পারেবন না।  এবং সেই কারণেই আর কোনওদিনই মা হতে পারবেন না তিনি। অনেক রকম ভাবেই চেষ্টা করেছিলেন পায়েল কিন্তু কোনভাবেই সন্তান ধারণ করতে পারেননি পায়েল। বরং বারে বারেই সন্তান ধারণ করতে ব্যর্থ হয়েছেন পায়েল। ছোট বাচ্চাদের খুবই ভালবাসেন পায়েল রোহাতগি। চেয়েছিলেন নিজেরও একটা সন্তান হোক। কিন্তু হাজারো চেষ্টা করেও তিনি ব্যর্থ হয়েছেন। নিজের জীবনের এই কথা প্রকাশ্যে এনেই কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী।

রিয়্যালিটি শো 'লক আপ'-এ নিয়ে হাজির হয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত, যা নিয়ে বেশ চর্চায় রয়েছেন কুইন অভিনেত্রী। অন্যান্য রিয়্যালিটি শো-এর থেকে এটা খানিকটা যেন আলাদা। যেখানে কারাগারের ওপারেও প্রতিনিয়ত চলছে টিকে থাকার লড়াই। প্রতিটি মানুষের জীবনের ভাল-মন্দের গল্প বলে চলেন কয়েদিরা। তাতে দর্শকরা ঠিক কতটা আকৃ্ষ্ট, কাকে বেশি ভোট দেন সেই নিরিখেই এগিয়ে চলছে কঙ্গনার রানাউতের  রিয়্যালিটি শো 'লক আপ'-এর প্রতিটা পর্ব। যেখানে প্রতিনিয়তই উঠে আসছে বিতর্ক, অজানা কাহানি। বেশ কয়েকদিন ধরেই পায়েল বনাম পুনম বিতর্ক চলছিল।  ইতিমধ্যেই এই শো-এর প্রতিযোগিরা একের পর এক বোমা ফাটাচ্ছেন। বিতর্কিত ও চর্চিত তারকাদের নিয়েই শুরু হয়েছে রিয়্যালিটি শো 'লক আপ'-এর প্রথম সিজন।  এই শো-তে লক আপে রয়েছেন বলিউডের কন্ট্রোভার্সির টপমোস্ট নায়িকা পায়েল রোহাতগি।  সম্প্রতি নিজের জীবনের কঠিন সত্যকে সকলের সামনে তুলে ধরেছেন পায়েল রোহাতগি। যা শুনে চোখে জল এসেছে অনেকেরই।

পায়েল জানিয়েছেন,  তিনি নাকি কোনওদিনও প্রেগন্যান্ট হতে পারবেন না। এমনকী কোনওদিনই সন্তানের জন্ম দিতে পারেবন না।  এবং সেই কারণেই আর কোনওদিনই মা হতে পারবেন না তিনি। অনেক রকম ভাবেই চেষ্টা করেছিলেন পায়েল কিন্তু কোনভাবেই সন্তান ধারণ করতে পারেননি পায়েল। বরং বারে বারেই সন্তান ধারণ করতে ব্যর্থ হয়েছেন পায়েল। ছোট বাচ্চাদের খুবই ভালবাসেন পায়েল রোহাতগি। চেয়েছিলেন নিজেরও একটা সন্তান হোক। কিন্তু হাজারো চেষ্টা করেও তিনি ব্যর্থ হয়েছেন। নিজের জীবনের এই কথা প্রকাশ্যে এনেই কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী।

Subscribe to get breaking news alerts

 

 

দীর্ঘ ১২ বছর ধরে সংগ্রাম সিংয়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন পায়েল রোহাতগি। সারভাইভার ইন্ডিয়া-রলেটে প্রথম আলাপ হয় তাদের। অভিনেত্রী জানান, আমি ও সংগ্রাম চার-পাঁচ ধরে সন্তানের জন্য আপ্রাণ চেষ্টা করছি কিন্তু আমি কিছুতেই গর্ভবতী হতে পারছি না। আমি সন্তানের জন্ম দিতে চাই। অনেকবার আইভিএফ পদ্ধতিতেও চেষ্টা করেছি কিন্তু বারেবারে ব্যর্থ হয়েছি। তবে সংগ্রামের জন্য খুব খারাপ লাগে যে আমি গর্ভবতী হতে পারব না। সংগ্রাম আমাকে বলে আমার তোমার মতোই সন্তান চাই।  তাই ওকে বারবার বলি, আমাকে নয়, এমন একজনকে বিয়ে করো যে তোমার সন্তানের জন্ম দিতে পারবে। পায়েলের এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-ছিঃ ছিঃ! পর্ন সাইটে কী করছেন উরফি জাভেদ? ছবি দেখেই যৌনকর্মীর তকমা দিলেন নেটিজেনরা

আরও পড়ুন-'বাথরুমে ঢুকেই হাউ হাউ করে কাঁদতাম', ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন টলি ডিভা শুভশ্রী

আরও পড়ুন-ব্রা-খুলে আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফিতে সুপার হট মালাইকা, লাস্যে ভরা শরীরে বুঁদ ভক্তরা

সম্প্রতি কঙ্গনার  শো-তে এসে সংগ্রাম সিং বলেছিলেন শো শেষ হলেই তিনি পায়েলকে বিয়ে করবেন। তারপর পায়েল সাফ জানিয়েছেন, আমি ভেবেছিলাম সন্তান ধারণ করে তবেই বিয়ে করব। কিন্তু গর্ভধারণ তো করতেই পারব না। এই মুহূর্তে মানসিকভাবে আমাকে অনেক বেশি শক্ত থাকতে হবে। তাই অভিনয়ের দিকে মন দিয়েছি। কাজকেই নিজের ধ্যানজ্ঞান করে নিয়েছি। তবে পায়েলের এই মন্তব্য শুনে প্রথম সারির সংবাদমাধ্যমে সংগ্রাম জানিয়েছন, পায়েল যথেষ্ঠ সাহসী মেয়ে। আমিও ওর জন্য প্রচন্ড গর্বিক।  আইভিএফ পদ্ধতি গর্ভধারণে সক্ষম না হওয়ায় ডাক্তারও জানিয়ে দিয়েছে পায়েল কোনওদিনই মা হতে পারবে না। তবে সবচেয়ে বড় জিনিস হল আমি ও পায়েল একে অপরকে ভালবাসি এবং ভালবাসব। এবং এই একই সমস্যা যদি আমার হয় আর পায়েল যদি তখন আমাকে ছেড়ে চলে যায়?ও আমাকে এমন মেয়ে দেখে বিয়ে করতে বলেছে যে আমার বাচ্চার মা হতে পারবে, এটা কথা শুনে আমি শুধু হেসেছি। তবে এটুকুই বলতে চাই, আমরা একসঙ্গে আছি এবং সারাজীবন একসঙ্গে থাকব।

Read more Articles on