সোমবার সকালেই মিলেছিল খবর, গ্রেফতার হয়েছেন পুনম পাণ্ডে। মুহূর্তে ছড়িয়ে পড়া এখর পুনমের কাছে পৌঁছলে তিনি বেশ অবাক হয়েছিলেন। একের পর এক ফোন ঢুকতে থাকে তাঁর কাছে, কী অবস্থায় আছেন তিনি, এখন পরিস্থিতি কী, এমনই প্রশ্নের উত্তর দিতে দিতে ক্লান্ত ছিলেন পুনম। তাঁর উত্তর ছিল একটাই তিনি নাকি গ্রেফতারই হননি। পাশাপাশি তিনি এও জানান, যে বাড়িতেই ছিলেন তিনি সোমবার। 

আরও পড়ুনঃ বিয়ের পর সোনমকে ১৭৩ কোটির বাংলো উপহার দিয়েছিলেন আনন্দ, প্রকাশ্যে এল অন্দরমহলের ছবি

মঙ্গলবার একটি ভিডিও বার্তা প্রকাশ্য করে পুনম জানান, যে তিনি সোমবার দিন ছিলেন বাড়িতেই। শুধু তাই নয়, ব্যস্ত ছিলেন মুভি ম্যারাছনে। একের পর এক ছবি দেখছিলেন তিনি। সোমবার রাতে মোট তিনটি ছবি দেখেছেন পুনম। আর এরই মাঝে হাজার হাজার ফোন পেয়ে বিব্রত হয়ে পড়েন পুনম। ততক্ষণে ভাইরাল হয়েগিয়েছে পুনমের গ্রেফতার হওয়ার খবর। অভিযোগ হিসেবে উঠে এসেছিল, তিনি নাকি পালন করেননি লকডাউন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Guys I heard I got arrested, While I was having a movie marathon last night.

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on May 11, 2020 at 3:38am PDT

 

লকডাউন ভেভে লং ড্রাইভে বেরিয়েছিলেন পুনম। সঙ্গে ছিলেন তাঁর এক পুরুষ বন্ধু। শুধু তাই নয়, মৃত্যুঞ্জয় হীরামাঠ নামে এক পুলিশ আধিকারিক সেই খবরকে সত্য বলেও দাবি করেন। তিনি জানিয়েছিলেন, 'পুনমের ভারতীয় দণ্ডবিধির ২৬৯ এবং ১৮৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে'। যদিও মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় পুরোটাই ভুঁয়ো খবর বলে উড়িয়ে দেন পুনম পাণ্ডে।