Asianet News BanglaAsianet News Bangla

স্বামী রাজ কুন্দ্রার মুখোমুখি বসিয়ে জেরা শিল্পাকে, ৬ ঘণ্টা পর ছাড়া পেলেন বলি অভিনেত্রী

শিল্পার বাড়িতে স্বামী রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়ে জেরা ক্রাইম ব্রাঞ্চের। ৬ ঘণ্টা ধরে বয়ান রেকর্ড করা হয় অভিনেত্ররীর। 
 

porn case Crime Branch interrogated Shilpa Shetty for 6 hours in her house bsm
Author
Kolkata, First Published Jul 23, 2021, 11:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পর্নগ্রাফি ব়়্যাকেটে স্বামী রাজ কুন্দ্রা জড়িত থাকার অভিযোগে এবার অভিনেত্রী শিল্পা শেঠিকে তাঁর বাড়িতে গিয়ে প্রায় ৬ ঘণ্টা জেরা করল ক্রাইম ব্রাঞ্চ। স্বামী রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই শিল্পাকে জেরা করা হয়। মুম্বই পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে শিল্পা শেঠির বয়ান তারা নথিভুক্ত করেছে। সূত্রের খবর স্বামীর অবৈধ ব্যবসা সম্পর্কে বলি অভিনেত্রী কিছু জানতেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। শিল্পা আর রাজ কুন্দ্রাকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়েছে। তাঁদের জহুর আবাসনেই বয়ান রেকর্ড করা হয়েছে। একটি সূত্র বলছে রাজ কুন্দ্রায় নাকি ১০০টিরও বেশি পর্নো চলচ্চি তৈরি করেছে। 

লাদাখ সীমান্ত নিয়ে ভারতকে বার্তা দিতেই কি উদ্যোগ চিনের, ৩০ বছরে প্রথম তিব্বতে শি জিংপিং

ভারতীয় আালতে ধাক্কা খেল Amazon-Flipkart, তদন্ত বন্ধের আর্জি খারিজ

রাজ কুন্দ্রা ভায়ান নামে একটি পরিচালনা সংস্থা তৈরি করেছিলেন। কার্নিন নামের অন্য একটি সংস্থার মাধ্য়মে সেই সংস্থায় টাকা লেনদেন হত। রাজ কুন্দ্রার ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিবৃতিতেই সেই তথ্য পাওয়া গেছে বলেও পুলিশ সূত্রের খবর। হটশট নামে একটি অ্যাপের মাধ্যমে তাঁর তৈরি অশালীন ভিডিও গুলি দেখান হয়ে বলে অভিযোগ উঠেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে রাজ কুন্দ্রা। তবে আদালত রাজ কুন্দ্রাকে আগামী ২৭ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে। 

পাক মদতে হত্যালীলায় মেতে তালিবানরা, কান্দাহারেই হত্যা করেছে ১০০ জনকে

রাজ কুন্দ্রার পাশাপাশি তাঁর সহযোগী রায়ান থর্পকেও গ্রেফতার করা হয়েছে। পর্ন ছবি মামলায় এখনও পর্যন্ত ১১জনকে গ্রেফতার করা হয়েছে। প্রশাসনের অনুমান পর্ন ছবি থেকে উপার্জিত অর্থ অনলাইন জুয়ায় খাটাতেন দুইজন। গত ১৯ জুলাই পর্ন ছবি মামলায় গ্রেফতার করা হয় রাজকে। একটি সূত্র বলছে পর্ন হাব খোলার পরিকল্পনাও ছিল তার। এই বিষয় রাজ কুন্দ্রা ভগ্নীপতি প্রদীপ বক্সীর সংস্থা কেনরিন লিমিটেডের নামও উঠে আসছে। ভারতে পর্ন ভিডিও নিষিদ্ধ। তাই কৌশলেই এই ব্যবসা চালাতেন তারা। এরই মধ্যে অভিনেত্রী পুনম পাণ্ডেও রাজ কুন্দ্রার বিরুদ্ধ পর্ন ভিডিও তৈরির অভিযোগ তুলেছেন। তাঁকেও পর্ন ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তা তিনি প্রত্যাখান করেন।  তাঁর দাবি তিনি ২০১৯ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios