Asianet News BanglaAsianet News Bangla

আলিয়া-রণবীরের সঙ্গে একই পর্দায় এবার তিন টলি-তারকা, টোটা ছাড়া তালিকায় কারা

করণ জোহরের পরবর্তী সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানিতে’ মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। অন্যদিকে পরমব্রত এবং চুর্নী গঙ্গোপাধ্যায়কেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। 

three bengali star now going to act with ranbir kapoor and alia bhatt bjc
Author
Kolkata, First Published Jul 23, 2021, 4:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করণ জোহরের পরবর্তী সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে। এর পাশাপাশি টলিউদের আরও দুজন অভিনেতাকেও এই সিনেমায় দেখা যাবে। তাঁরা হলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং চুর্নী গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুন- বিকট চেহারা, অতিরিক্ত বড় নিতম্ব, ঠোঁটের পর ফের বডি শেমিংয়ের তোপে অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা

আরও পড়ুন- মালাইকার সঙ্গে ডিভোর্সের পর বিতর্কের ঝড়, কোন আঁচই আসেনি, ডোন্ট কেয়ার আরবাজ

করণ জোহরের পরবর্তী সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানিতে’ মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। অন্যদিকে পরমব্রত এবং চুর্ণি গঙ্গোপাধ্যায়কেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। একটি প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে টোটা রায়চৌধুরীর জানান, ‘ফেব্রুয়ারি মাসে একটি অডিশন হয়। সেখান থেকেই করণ জোহরের কাছে ডাক আসে। মুম্বইতে করণের সঙ্গে আমার কথা হয়। আমার অভিনয় করণের পছন্দ হয়। এরপরই সিনেমা এবং চরিত্র নিয়ে আমাকে বোঝান করণ’। টোটা আরও বলেন, আগামী সেপ্টেম্বর মাস থেকে মুম্বইতে তার শুটিং শুরু হবে। এর পাশাপাশি করণ জোহরের প্রসঙ্গে টোটা বলেন ‘করণ জোহর একেবারে মাটির মানুষ। কীভাবে শিল্পীদের সম্মান করতে তা জানেন তিনি’। 

three bengali star now going to act with ranbir kapoor and alia bhatt bjc

এর আগেও সুজয় ঘোষ এবং প্রদীপ সরকারের পরিচালনায় বলিউডে কাজ করেছেন টোটা। তবে এবারে বড় প্রযোজনা সংস্থার ব্যানারে করণ জোহরের সিনেমায় অভিনয় করতে দেখা যাবে টোটাকে। অন্যদিকে এর আগে পরমব্রতকেও সুজয় ঘোষের পরিচালনায় কাহানি ছবিতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। তবে চুর্নী গঙ্গোপাধ্যায়কে প্রথম বলিউডে কাজ করতে দেখা যাবে। এর পাশাপাশি এই ছবিতে জয়া বচ্চন এবং সাবানা আজমিকেও দেখা যাবে বলে সূত্রের খবর। সব মিলিয়ে টলিউদের এই ৩ অভিনেতাকে করণ জোহরের সিনেমায় অভিনয় করতে দেখার জন্য মুখিয়ে রয়েছে একাধিক চলচ্চিত্রপ্রেমী মানুষ।

Follow Us:
Download App:
  • android
  • ios