বলিউডে ডেবিউ করেছেন তিনি মাত্র এক বছর আগে। এরই মধ্যে সারা আলি খানের ভক্তের সংখ্যা লক্ষাধিক। ফলে তাঁদের জন্যই এবার বার্থ ডে গার্ল নিয়ে এল বিশেষ উপহার। সোমবার সারা আলি খানের জন্য দিন। ফলে দিনটিকে বিশেষ করে তুলতে প্রকাশ্যে এল তাঁর আগামী ছবির প্রথম লুক। বেশ কয়েকটি ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। পরের বছর মুক্তি পাবে কুলি নং ওয়ান ছবির রিমেক। সেখানেই বরুণ ধওয়ানের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে সারাকে।

 

 

সোমবার ২৪শে পা দিলেন সারা আলি খান। কেদারনাথ ছবির মধ্যে দিয়েই বলিউডে পা রেখেছিলেন তিনি। তারপরই সিম্বা। এবার প্রকাশ্যে এল কুলি নং ওয়ান রিমেকের পোস্টার। বরুণ ধওয়ানের সঙ্গে বেশ ভালোই লাগছে এই পোস্টারে তাঁকে। অপরদিকে রবিবারই কুলি ছবির পোস্টার প্রকাশ্যে নিয়ে এসেছেন বরুণ ধওয়ান। সেই ছবি মুক্তি পাওয়ার পরই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল রাতারাতি।

 

 

১৯৯৫ সালে বক্স অফিস কাঁপিয়েছিল কুলি নং ওয়ান ছবি। সেখানে অভিনয় করতে দেখা গিয়েছিল গোবিন্দা ও করিশ্মা কাপুরকে। সেই গল্পের সূত্র ধরেই এই ছবিতে কুলির ভুমিকায় থাকছেন বরুণ ধওয়ান ও শহুরে মেমসাহেবের ভুমিকায় দেখা যাবে সারা আলি খানকে। ডেভিড ধওয়ান পরিচালিত এই ছবি মুক্তি পাবে ২০২০ সালের ১ মে। এখন পুরো দমে চলছে ছবির শ্যুটিং।