Asianet News BanglaAsianet News Bangla

ঘটা করে সাধের অনুষ্ঠানের আয়োজন, থাকছে ড্রেসকোটও, আর কী কী চমক থাকছে বিপাশার বেবি শাওয়ারে

রীতিমতো ঘটা করে সাধের আয়োজন করছে বিপাশা বসু। সন্তানসম্ভবা  যে কোনও নারীর কাছেই সাধের অনুষ্ঠান বিশেষ মাত্রা পায়। অভিনেত্রী বিপাশাও তার ব্যতিক্রম নয়। ইতিমধ্যেই সাধের অনুষ্ঠানের প্রস্তুতিও সেরে ফেলেছেন বিপাশা বসু। অতিথিদের জন্য বিশেষ ড্রেসকোটেরও ব্যবস্থা থাকছে। সূত্রের খবর, পরিবারের ঘনিষ্ঠ লোকজনদের নিয়েই সাধের অনুষ্ঠানের আয়োজন করছে বিপাশা। 

 Pregnant Bipasha Basu s baby Shower is going to be one joyous moment will have a dress code bRd
Author
First Published Sep 23, 2022, 6:26 PM IST

আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু।  বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  মা হতে চলেছেন বিপাশা বসু।  দিনকয়েক আগেই  প্রথমবার সন্তানের সুখবর নিজে মুখে দিয়েছেন বিপাশা বসু। বাঙালি কন্যার নতুন খবরেই  ঘুম উড়েছে নেটিজেনদের। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  নিজের সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছবি শেয়ার করছেন বিপাশা বসু।  যা দেখার জন্য ভক্তের ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। এবার সাধের অনুষ্ঠানের তোড়জোড় চলছে বিপাশার অন্দরমহলে। 

রীতিমতো ঘটা করে সাধের আয়োজন করছে বিপাশা বসু। সন্তানসম্ভবা  যে কোনও নারীর কাছেই সাধের অনুষ্ঠান বিশেষ মাত্রা পায়। অভিনেত্রী বিপাশাও তার ব্যতিক্রম নয়। ইতিমধ্যেই সাধের অনুষ্ঠানের প্রস্তুতিও সেরে ফেলেছেন বিপাশা বসু। অতিথিদের জন্য বিশেষ ড্রেসকোটেরও ব্যবস্থা থাকছে। সূত্রের খবর, পরিবারের ঘনিষ্ঠ লোকজনদের নিয়েই সাধের অনুষ্ঠানের আয়োজন করছে বিপাশা। একান্ত ব্যক্তিগত মুহূর্ত একেবারে পরিবারের কাছের লোকদের নিয়েই কাটাতে চান বিপাশা ও  তার স্বামী করণ সিং গ্রোভার।

 

 Pregnant Bipasha Basu s baby Shower is going to be one joyous moment will have a dress code bRd

 

বিপাশার বেবি শাওয়ারের অনুষ্ঠানে একটি বিশেষ ট্যাগলাইন দেওয়া হয়েছে, একটা ছোট্ট বাদর আসছে। তার জন্য আমরা অপেক্ষা করছি। অনুষ্ঠানে অতিথি হিসেবে যারা আমন্ত্রিত, তাদের জন্য পোশাকবিধি ঠিক করা হয়েছে। মহিলাদের জন্য গোলাপি ও পিচ রঙের পোশাক এবং পুরুষদের জন্য ল্যাভেন্ডার ও নীল রঙের পোশাক। তবে করোনার কথা মাথায় রেখেই সমস্ত সতর্কমূলক ব্যবস্থাও নেওয়া হয়েছে। উল্লেখ্য,  কিছুদিন আগেই বাপের বাড়িতে মায়ের হাতে সাধ খেয়েছেন বঙ্গতনয়া বিপাশা বসু। বাঙালিদের মধ্যে অন্তঃসত্ত্বা হবু মা-কে এই সাধ খাওয়ানোর চল রয়েছে। তেমনি বাঙালি কন্যা বিপাশাকেও সাধ দেওয়া হয়েছে অভিনেত্রীর মায়ের বাড়ি থেকে। নিজের সোশ্যাল মিডিয়াতেই এই  বেবি শাওয়ারের অনুষ্ঠানের ঝলক শেয়ার করেছিলেন বিপাশা। বিপাশার শেয়ার করা সাধের ভিডিওতে দেখা গেছে, হালকা গোলাপি রঙের শাড়ি, গা ভর্তি গয়না, কপালে চওড়া সিঁদুর পরে সাধ খেতে বসেছেন বিপাশা । নানা রকমের পঞ্চব্যাঞ্জন সাজিয়ে বিপাশাকে খেতে দেওয়া হয়েছে।  আগত সন্তান ও হবু মা-কে বাড়ির সকলে মিলে প্রাণভরে আশীর্বাদ করেন ।  এবং বিপাশার মা মমতা বসু ও শাশুড়ি মা দীপা সিংকে আরতি করতে দেখা যায় এবং কপালে তিলক পরিয়ে দিতেও দেখা যায়। ভিডিও শেয়ার করে বিপাশা লেখেন, আমার সাধ, ধন্যবাদ মা। এদিন সাধের অনুষ্ঠানে বাঙালি কন্যার সাজে ঘুম উড়েছে ভক্তদের। স্বামী করণের সঙ্গে ছবিতে পোজ দিয়েছিলেন হবু মা বিপাশা।বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। মা হতে চলেছেন বিপাশা বসু। । এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। এখন শুধু দিন গোনার পালা করণ ও বিপাশার। 

Follow Us:
Download App:
  • android
  • ios