পুরোনো দশক শেষ। আবার একটা গোটা দশক শুরু। ইংরেজি বছরকে স্বাগত জানিয়েছে গোটা বিশ্ব। আর সেই আনন্দে প্রত্যেকেই  নিজেদের  পরিবার, বন্ধুবান্ধব সকলকে নিয়ে মেতে উঠেছে। টলি থেকে বলি সবাই নিজেদের স্টাইলে বর্ষবরণ উৎসবে উদযাপনে মেতেছেন। বর্ষবরণের প্রস্তুতিতে হলিডেতে মেতেছেন নিক-প্রিয়ঙ্কা।

আরও পড়ুন-বর্ষশেষেই বাজিমাত, ১০০ কোটির ক্লাবে হাজির 'গুড নিউজ'...  

 

 

বর্ষবরণের রাতে খুব স্বাভাবিক ভাবেই কনসার্টে ব্যস্ত ছিলেন জোনাস ভাইয়েরা। পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে  মঞ্চে উঠে আসেন নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। শুধু নিক-প্রিয়ঙ্কাই নয়, জোনাস পরিবারের আরও সদস্যরাও উপস্থিত ছিলেন সেই উৎসবে।

 

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গেছে, ওয়াইনের গ্লাস হাতে নিয়ে চুম্বনরত অবস্থায় একে অপরকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছেন নিক-প্রিয়ঙ্কা। মুহূর্তের মধ্যে তাদের এই লিপলকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কয়েকদিন আগেও ডুবন্ত সূর্যের আভায় একান্ত ঘনিষ্ঠ অবস্থায় নিজেদের মেলে ধরেছেন নিক-প্রিয়ঙ্কা। বিচের ধারে সঙ্গী ওয়াইন গ্লাসে নিজেদের কোয়ালিটি টাইম কাটিয়েছেন এই কাপল। মুহূর্তের মধ্যে ছবিগুলি হু হু করে ছড়িয়ে পড়েছে। এছাড়াও হাতে ওয়াইনের গ্লাস নিয়ে লাল বিকিনিতে সৈকতের ধারে রীতিমতো উত্তাপ ছড়িয়ে ছিলেন মোহময়ী প্রিয়ঙ্কা।