Asianet News BanglaAsianet News Bangla

ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ে হার মানতে হল বলিউড প্রযোজককে, প্রয়াত প্রদীপ গুহ

শনিবার রাতে ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের অবসান ঘটে। প্রয়াত হলেন প্রদীপ গুহ। এমন একজন বলি-ব্যক্তিত্বের প্রয়াণে শোকের ছায়া নেমে আসেছে বলিউডে। 

producer journalist  pradeep guha no more bjc
Author
Kolkata, First Published Aug 23, 2021, 11:23 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হল বলি প্রযোজক প্রদীপ গুহর। তবে শুধু প্রযোজনা নয় তার পাশাপাশি এক সর্বভারতীয় সংবাদ সংস্থার সঙ্গে দীর্ঘদিন কাজ করেছিলেন তিনি। এছাড়াও একটি মিউজিক চ্যানেলের প্রধান হিসেবেও কয়েক বছর কাজ করতে দেখা যায় তাঁকে। অন্যদিকে ২০০০ সালে অনুষ্ঠিত একটি বড় মাপের একটি বিউটি প্রতিযোগিতায় প্রধান মেন্টরের পদও সামলেছিলেন তিনি। সব মিলিয়ে বলতে গেলে প্রদীপ গুহ একাধিক প্রতিভার অধিকারী ছিলেন। 

দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন তিনি। গত শুক্রবার শারীরিক অবস্থার অবনতি হওয়াতে তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের কোকিলাবেন আম্বানী হাসপাতালে। এরপর অবস্থা আরও খারাপ হওয়াতে ভেন্টিলেটরে স্থানান্তরিত করা হয়েছিলো তাঁকে। তবে শেষ রক্ষা করা সম্ভব হয়নি। শনিবার রাতে ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের অবসান ঘটে। প্রয়াত হলেন প্রদীপ গুহ। এমন একজন বলি-ব্যক্তিত্বের প্রয়াণে শোকের ছায়া নেমে আসেছে বলিউডে। 

প্রযোজকের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁর স্ত্রী পাপিয়া গুহ এবং পুত্র সঙ্কেত গুহ। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় একে একে শোকবার্তা আসতে থাকে। লারা দত্ত, দিয়া মির্জা, মনোজ বাজপেয়ী, আদনান সামি সহ একাধিক বলিউড কলাকুশলীরা প্রদীপ গুহের মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন। বিখ্যাত পরিচালক সুভাষ ঘাই টুইট করে প্রদীপের উদ্দেশ্যে শ্রদ্ধা জানান। অন্যদিকে আদনানা সামি টুইটে লেখেন, ‘চলে গেলেন মিডিয়া লেজেন্ড প্রদীপ গুহ। মার্কেটিং ফিল্ড তার এক জিনিয়াসকে হারাল’।

Follow Us:
Download App:
  • android
  • ios