নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ছবিতে অভিনয় করার কথা ছিল মৌনী রায়ের। কিন্তু শেষমেষ সেই আশা আর পূরণ হল না মৌনীর। তার আগে বাদ পড়লেন বোলে চুড়িয়া ছবি থেকে। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, অপেশাদার আচরণের জন্য়ই মৌনীকে এই ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। ছবির প্রযোজক জানিয়েছেন, মৌনী কোনও দিনই সময়ে আসতেন না। ছবির চুক্তিতে সই করার পর থেকেই তিনি অপেশাদার আচরণ করছিলেন।

প্রযোজক রাজেশ ভাটিয়ার কথায়, "ছবির জন্য আমরা অনেক টাকা খরচ করি। শখে ছবি করি না। তাই যারা ছবিতে কাজ করবেন তাঁদেরও তো পেশাদার হতে হবে। প্রতিশ্রুতি রাখতে হবে। কিন্তু ছবির চুক্তিতে সই করার পরের দিন থেকেই মৌনী খুবই অপেশাদার।"

শুধু তাই নয় সংবাদমাধ্য়মের কাছে প্রযোজক জানিয়েছেন, পারিশ্রমিক দেওয়ার পরেও তিনি ঠিক সময়ে আসেননি। তিনটের জায়গায় সাড়ে পাঁচটায় এসেছেন। তিনি জানিয়েছেন মৌনীর এই আচরণে ছবির পরিচালক ও অভিনেতারাও বিরক্ত হয়েছেন। বেশি কিছু ইমেল, টেক্সটও প্রমাণ করবে মৌনী কতটা অপেশাদার, বলছেন প্রযোজক। 

যদিও মৌনী এই অভিযোগ স্বীকার করেননি। তাঁর মুখপাত্র বলেছেন, মৌনী যথেষ্ট পেশাদার। আর সেই সুবাদে অনেক ছবিতক কাজ করেছেন তিনি। তাঁকে সকলে পছন্দও  করেছেন। কিন্তু মৌনী যদিও এই নিয়ে বেশি কথা বাড়াতে চাননি। 

টেলিভিশনে ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেন মৌনী। প্রথন কিউকি সাঁস ভি কভি বহু থি সিরিয়ালে তাঁকে প্রথম দেখা যায়। এর পরে নাগিন সিরিয়ালে অভিনয় করেন মৌনী। তার পরেই বড় পর্দায় পা ফেলেন তিনি। অক্ষয় কুমারের সঙ্গে গোল্ড ছবিতে অভিনয় করেছেন তিনি।