পুরোদমে চলছে রাজ চক্রবর্তীর আগামী ছবির শ্যুটিং। সেই দিকেই নজর দিয়ে এখন দর্শক মহল। বিয়ের পর পর্দায় ফিরছে রাজ-শুভ সমীকরণ। ছবির নাম 'পরিণীতা'। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম মোশান পোস্টার। সঙ্গে প্রকাশ্যে এসেছিল ছবির অভিনেতা-অভিনেত্রীর প্রথম লুকও। 

প্রথম পোস্টারে নজর কেড়েছিল সিঁদুরে রাঙা শুভশ্রী ও ঋত্বিক চক্রবর্তীর ছবি। অন্যদিকে পরবর্তী পোস্টারে সেই গুরুগম্ভীরভাবকে ভেঙে দিয়ে কেবলই হালকা ছলে খুনসুটির ছবি তুলে ধরেছিলেন পরিচালক। এবার সেই ছবিরই অপর লুক ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন রাজ চক্রবর্তী। যেখানে আবারও নিখাদ প্রেমের রসায়নই ধরা দিল ছবিতে। 

ছবির কাজ প্রায় শেষ মুখে। অগাস্ট মাসেই মুক্তি পাবে 'পরিণীতা'। তবে অনেকেই এই গল্প বিখ্যাত উপন্যাসের সঙ্গে গুলিয়ে ফেলছেন, তাদের উদ্দেশে পরিচালক বারংবার জানালেন, এই গল্পটি সোশ্যাল মিডিয়ায় থেকে অনুপ্রাণিত। যেখানে একটি সুন্দর সম্পর্কের স্বাদ পাবে দর্শকেরা। ইদানিং অনেকেই খুব সুন্দর গল্প লেখেন সোশ্যাল মিডিয়ায়, যাতে সহজ সরল ভাষায় খুব যত্নের সঙ্গে সম্পর্কের কথা বলা থাকে। এবার তেমনই এক গল্প তুলে ধরতে চলেছেন রাজ। এই ছবিকে ঘিরে এখন বেজায় ব্যস্ত টলিউডের এই দম্পতি। খুলে ফেলেছেন একটি সোশ্যাল মিডিয়া চ্যানেলও। ছবির সব খবর মিলছে সেখানে, জানিয়েছেেন রাজ । 'পরিণীতা' ছবিরই এক ঝলক স্বাদ পাওয়া গেল পরিচালকের শেয়ার করা এই ছবিতে।