সম্প্রতি স্বপ্ন দেখেছেন রাখি সাওয়ান্ত। সেই স্বপ্নে নাকি এসেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁকে নাকি স্বপ্নে দেখা দিয়ে সুশান্ত বলেছেন, ফের জন্ম নেবেন তিনি। রাখির কোল থেকেই জন্ম হবে তাঁর। এই ইন্ডাস্ট্রির দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াবেন তিনি। এবং নিজের পুরনো বদলাও নেবেন। রাখির এই ভিডিওতে মানুষ কাঁদবে না হাসবে নাকি ক্ষোভ উগরে দেবে তা ভেবে পাচ্ছে না নেটিজেনরা। 

যেমনই পরিস্থিতি হোক না কেন, রাখি নিজেকে লাইমলাইটে রাখার কোনও সুযোগ ছাড়েন না। বহুদিন ধরেই তিনি একেবারেই খবরে নেই। তাঁর অদ্ভুত নানা ধরণের আচরণের কারণেই তাঁকে নেটিজেনরাও হাসির খোরাক হিসেবেই দেখে। তবে তাঁর সদ্য পোস্ট করা ভিডিওতে তাঁকে নিয়ে চলছে নিন্দার ঝড়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Jun 21, 2020 at 1:17am PDT

 

রাখি কেবল সুশান্তের পুনর্জন্ম নিয়েই বললেনি, তাঁর কথায়, "সুশান্ত আমায় বলেছে, ওঁর প্রতিটি অসম্পূর্ণ ছবিতে যেন রাখি সাওয়ান্ত এবং সানি লিওনির আইটেম নম্বর থাকে।" এ কথায় রাখিকে নেটিজেনরা মিলে ট্রোল করে কমেন্ট সেকশনে জানিয়েছে, "দয়া করে এই সময় নিজের চিপ পাব্লিসিটি বন্ধ করো রাখি। একজন আর পৃথিবীতে নেই। তাঁর প্রতি অন্তত ন্যূনতম সম্মান রাখো। এই ধরণের ভিডিও পোস্ট করা বন্ধ করো। আর এত মিথ্যে বলে তুমি কী পাবে। কেউ তোমায় এই সময় পাত্তা দেবে না।"