একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন  বলিউডের ড্রামাকুইন। সদ্যই বিয়ের পর পালন করেছেন প্রথম করবা চৌথ। শাড়ি পড়ে, মাথা ভর্তি সিঁদুর দিয়ে, ভারী গয়না পরে সুন্দর করে সেজেছিলেন তিনি। স্বামীর মঙ্গলকামনার জন্য এই ব্রত পালন করে অন্যান্য বলি অভিনেত্রীদের মতো একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই প্রথমবারই হয় এর আগেও একাধিকবার বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন তিনি। তিনি হলেন বলিউডের ড্রামাকুইন রাখি সাওয়ান্ত। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Nov 5, 2019 at 10:43am PST

 

এবার ছবি পোস্ট করে নয়, টপলেস অবস্থায় গান গাইতে দেখা যাচ্ছে রাখিকে।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একের পর এক ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে স্বামী রিতেশের জন্য অপেক্ষা করছেন রাখি। রিতেশ না আসা পর্যন্ত তার যেন ছুই ভাল লাছুল না সেই কথাও বারবার উল্লেখ করেছেন রাখি। একের পর এক হিন্দি গান গেয়ে নেটিজেনদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছেন রাখি। রিতেশ এই মুহূর্তে কোথায় আছে তা নিয়ে মুখ খোলেননি রাখি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Nov 5, 2019 at 9:56am PST

 

সূত্র থেকে জানা গেছে, সুদূর মুম্বাইয়ের কোনও এক পাঁচতারা হোটেলে রিতেশের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাখি।  প্রথমে হিন্দু রীতি মেনে এবং তারপর খ্রীষ্টান রীতি মেনেই বিয়ে করেন তারা। বিয়ের পর বরের সঙ্গে মার্কিন মুলুকে উড়ে যাওয়ার কথাও শোনা যায়। তবে এখনও পর্যন্ত বিয়ের বেশ কিছু মাস কেটে যাবার পরও তাকে বিদেশবাসী হতে দেখা যায়নি। আপাতত নিজের শ্বশুরবাড়িতে আছেন বলে জানিয়েছেন তিনি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Nov 5, 2019 at 10:43am PST