Asianet News Bangla

নিজের দুটো স্তনই দান করবেন রাখি, খুঁজে বেরাচ্ছেন গ্রাহক

  • সম্প্রতি আবারও একটি ভিডিও পোস্ট করে ভাইরাল বলিউডের ড্রামাকুইন
  • সবথেকে প্রিয় স্তন দুটিই দান করতে চান রাখি
  • অরগ্যান ডোনেশনের পুরো প্রক্রিয়াটি নিয়ে রাখি ভীষনই খুশি
  • রাখির এই ভিডিও প্রকাশ্যে আসতে না আসতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে
Rakhi Sawants wants to Donate her breasts
Author
Kolkata, First Published Mar 14, 2020, 1:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন  বলিউডের ড্রামাকুইন।  বলি অভিনেত্রীদের মতোই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত। কখনও বিয়ে, কখন প্রেগনেন্সি আবার কখনও বা কন্ট্রোভার্সি ভিডিও পোস্ট করে নয়া চমক দেন অভিনেত্রী। সম্প্রতি আবারও একটি ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছেন রাখি।  যা পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই প্রথমবারই হয় এর আগেও একাধিকবার বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছেন তিনি। 

আরও পড়ুন-অমিতাভের সঙ্গে ঘনিষ্ঠ দিনগুলোকে স্মরণ করে কেন বিবাগি হলেন 'দিদি নং ১' রচনা...

আরও পড়ুন-ছোটপর্দার 'পূজা' থেকে ওয়েবের 'মায়া', নেটদুনিয়ার সেরা সেক্স সিম্বলের তকমা এখন শমার ঝুলিতে...

সম্প্রতি আবারও একটি ভিডিও পোস্ট করেছেন বলিউডের ড্রামাকুইন। ভিডিও বার্তায় রাখি জানিয়েছেন,  তিনি  অরগ্যান ডোনেট করতে চান। এমনকী অরগ্যান ডোনেশনের পুরো প্রক্রিয়াটি নিয়ে রাখি ভীষনই খুশি। তিনি নিজেও এই মহান কাজের মধ্যে অংশ নিতে চান। কিন্তু শরীরের এত  অংশের মধ্যে সবথেকে প্রিয় স্তন দুটিই দান করতে চান রাখি। কথাটা শুনলে অনেকের ভ্রু কপালে উঠবে। কিন্তু এটাই সত্যি। দেখে নিন ভিডিওতে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#aishwaryaraibachchan #aishwaryarai

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Sep 21, 2018 at 12:42pm PDT

 

ভিডিওটিতে রাখি বলেছেন,  'আমার শরীরের সবথেকে সুন্দর অঙ্গ 'স্তন', আমি সেটাই দান করতে চাই। যদিও এখনও  জানি না আমার এই স্তন কাকে দিয়ে যাব, তবে দেখা যাক কাকে দিয়ে যেতে পারি।' রাখির এই ভিডিও প্রকাশ্যে আসতে না আসতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। উল্লেখ্য, ভিডিওটি কিন্তু সাম্প্রতিক কালের নয়, ভিডিওটি অনেকদিন আগের। কিন্তু ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তার এই পুরোনো ভিডিও। রাখি মানেই ভাইরাল। এর আগেও তিনি একটি ভিডিওতে বলেছিলেন। তার এই স্তন সুডৌল করতে তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন। আর একথা বলতে তার কোনও দ্বিধা নেই বলেই স্পষ্ট জানিয়েছিলেন অভিনেত্রী। তবে বলিউডের সমস্ত অভিনেত্রীরাই এখন প্লাস্টিক সার্জারিতে মজেছে।


 

Follow Us:
Download App:
  • android
  • ios