সুশান্ত সিং রাজপুতের মৃত্যু খুলে দিয়েছে অসংখ্য মানুষের চোখ, আবার বন্ধ করেছে বেশ কিছু দরজাও। যেমন নেপোটিজম নিয়ে আগে দশ জন কথা বললে এখন একশো জন কথা বলছে। স্বজনপোষণ ছাড়া, বলিউডের রাজনীতি ও দুর্নীতি ধীরে ধীরে নজরে পড়ছে সকলের। এমনই দাবি রাখছে সোশ্যাল মিডিয়া ইউজাররা। একের পর এক স্টারকিডদের দোষারোপ করা হয়েছে সুশান্তের মানসিক অবসাদের জন্য। কেবল সুশান্তই নয় এমন বহু অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন যারা স্ট্রাগেল করে চলেছেন এখনও। নেটিজেনের দাবি, অযোগ্য স্টারকিডদের অযথা সুযোগ না দিয়ে সে সকল স্ট্রাগলারদের সুযোগ দেওয়া উচিত। 

আরও পড়ুনঃ'সুশান্তের জায়গায় তোমার মারা যাওয়া উচিত ছিল', ট্যুইটারাটির সঙ্গে সোনমের যুদ্ধ

এমন প্রক্রিয়া প্রথম থেকে চালু থাকলে আজ হয়তো এই দিন দেখতে হত না। এই স্বজনপোষণ নিয়ে ঝড় যত তুঙ্গে উঠছে ততই বাড়ছে সুশান্তের জন্য বিচার চাওয়ার প্রতিবাদ। এরই মধ্যে রণবীর কাপুরের একটি ভিডিও ভাইরাল হল যেখানে তাঁকে দেখা যাচ্ছে কফি উইথ করণ বয়কট করার কথা বলতে। এআইবি-র পডকাস্টে রণবীরের সাক্ষাৎকারের ছোট্ট একটি ভিডিও এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়। যেখানে তাঁকে বলতে দেখা গেল, করণ জোহারের এই অনুষ্ঠানে তিনি আসতে চাননি। তাঁকে জোর করে শেষের সিজনে আনা হয়েছে। তিনি এবং অনুষ্কা শর্মা মিলে ভেবেছিলেন অনুষ্ঠানটি বয়কট করবেন। সঙ্গে নেবেন গোটা বলিউডকে। 

আরও পড়ুনঃ'সুশান্তকে জোর করে অবসাদের ওষুধ খাওয়ানো হত, মহেশ ভাট ও ডাক্তার মিলে খুন করেছেন'

 

কারণ তাঁর মতে, করণ তাঁদের প্রতিটি পর্ব বিক্রি করে প্রচুর টাকা কামাচ্ছেন। অথচ সারা বছর কোনও না কোনও মন্তব্যের কারণে তাঁদের নিন্দা শুনতে হয়, ট্রোলড হতে হয়। সেই কারণে অনুষ্ঠানটি তাঁর একেবারেই পছন্দ নয়। এমনকি জনপ্রিয় কফি হ্যাম্পার নিয়েও বললেন, তাতে নাকি তেমন কিছুই থাকে না। নেটিজেনরা এই ভিডিওটি দেখে এখন প্রশ্ন তুলছে, ইচ্ছেই যদি না থাকত তাহলে গেলেন কেন। কি এমন হুমকির মুখে পড়লেন যে করণের অনুষ্ঠানে উপস্থিত থাকতে হল। আর আপনি তো আগেও গিয়েছেন করিনা কাপুরের সঙ্গে। কফি উইথ করণে সোনম কাপুর এবং আলিয়া ভাটের সুশান্তকে নিয়ে মন্তব্য রীতিমত বিতর্কিত হয়ে চলেছে এখনও এরই মাঝে এসে পড়ল রণবীরের এই ভিডিও।