খুব কাছ থেকে আসছে শিসের শব্দ। রাতের অন্ধকারে হোক বা সকালের শান্ত পরিবেশ। হঠাৎ করে মোটেই পছন্দের শব্দ নয় কোনও মানুষের জন্য। তবে তার আগমণ হয়তো এভাবেই হয়। এভাবে ধীরগতিতে আসতে থাকে সে। তারপরই চলতে থাকে বাবাকে পাঠ পড়ানো। এই কায়দায় শোনা যাচ্ছে রণবীর কাপুরের গলা। বাবাকে, পাঠ পড়াচ্ছেন তিনি। কীভাবে ছেলেকে ভালবাসতে হয়, শিখতে হবে তাকে। না শিখলেই কী রয়েছে কপালে, মৃত্যু নাকি অন্য কিছু। 

মুক্তি পেল রহস্যে মোড়া 'অ্যানিমাল'র টিজার। মুখ্য ভূমিকায় থাকছেন রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওল, পরিনীতি চোপড়া। এক মিনিট, আঠারো সেকেন্ডের টিজার। যেখানে কেবল রণবীরের গলার আওয়াজ শোনা যাচ্ছে। টিজারে নেই কোনও ভিডিও। রণবীর বলছেন, "বাবা, পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে জন্মাবে। তখন দেখবে আমি তোমায় কতখানি ভালবাসি। তুমি শিখে নিও তখন। তারপর আবার পরের জন্মে তুমি বাবা, আর আমি তোমার ছেলে। তখন আমায় নিজের মত করে ভালবেস। আমার মত করে নয়। বুঝতে পারছ তো বাবা। তুমি এইটুকুই বুঝলেই যথেষ্ট।"

আরও পড়ুনঃএক কাপ চা-এ চুমুক দিয়েই হারিয়ে গেলেন মধুমিতা, অভিনেত্রীর সঙ্গে কি রয়েছেন বিশেষ কেউ

 

 

 

'কবীর সিং'র পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালনায় আসছে এই ছবি 'অ্যানিমাল'। ডার্ক থ্রিলারে মাখো মাখো রহস্য। টিজারেই গায়ে কাঁটা দিচ্ছে বিনোদনপ্রেমীর। রণবীরের ব্যারিটন আওয়াজও যে কখনও এরম দুঃস্বপ্নের ছাপ ফেলে দিতে পারে তা কেউ স্বপ্নেও কল্পনা করেনি। রণবীরের এই সংলাপেই ভক্তদের উত্তেজনা তুঙ্গে। ছবিটি নিয়ে আশানুরূপ তারা। ডার্ক থ্রিলারের মধ্যে সুপারন্যাচারাল কোনও এলিমেন্ট থাকবে কি না সেই নিয়ে এখন নানা চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়।