৮৩ ছবি এক কথায় বলতে গেলে দীর্ঘ প্রতিক্ষিত ছবির মধ্যে অন্যতম। ২০১৯ সাল থেকে এই ছবি ভক্তদের মনে কৌতুহলের সৃষ্টি করেছে। ভারতের ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ইতিহাস এবার পর্দায় বুনলেন রণবীর সিং। বিপরীতে থাকবেন দীপিকা পাড়ুকোন। এই ছবির কাজ মাঝে বন্ধ হয়ে যায় লকডাউনের কোপে। সেখান থেকেই আবারও ছন্দে ফেরা। ২০২০ সালের শেষের দিকে তড়িঘড়ি ছবির কাজ শুরু করেছিলেন রণবীর। 

আরও পড়ুন- নতুন সদস্যের অপেক্ষায় পলক গুণছে নবান পরিবার, সন্তানের জন্মের আগেই উপহারে ভরল করিনার বাড়ি

তবে রণবীর সিং এই ছবি মোটেও চাননি ওটিটি-তে মুক্তি করতে। সেই কারণেই তিনি সাফ অপেক্ষায় প্রহর গুণছিলেন। তবে সেখানেও দেখা দেয় সমস্যা। জুন মাসেই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত ছবি শামশেরা। সেই ছবির সুবাদেই কড়া টক্করের মুখে পড়তে চলেছিল এই ছবি। তাই তড়িঘড়ি দিন পাল্টানোর সিদ্ধান্ত নেওয়া হয় প্রযোজক সংস্থার তরফ থেকে। 

 

 

 

জুন মাসে ৪ তারিখে, আইপিএল চলার সময়ই মুক্তি পাবে এই ছবি। ছবিটি থ্রিডি-তেও দেখা যাবে। পাশাপাশি তা তৈরি করা হচ্ছে হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কানাড়া ভাষায়। ছবির পরিচালক কবির খান ছবির মুক্তি নিয়ে বেজায় চিন্তায় ছিলেন। কোনও মতে ছবির বক্স অফিস রেভিডিউকে কম হতে দিতে রাজি নন তিনি। আর সেই দিকে লক্ষ্য রেখেই পাল্টে গেল ছবি মুক্তির দিন।