Asianet News BanglaAsianet News Bangla

'The Big Picture'-এর সেটে 'ভগবান'-এর দেখা পেলেন রণবীর, ভেঙে পড়লেন কান্নায়

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। ভিডিওতে দেখা গিয়েছে, ‘দ্য বিগ পিকচার’-এর নববর্ষ স্পেশ্যাল এপিসোডে হাজির ছিলেন গোবিন্দা। আর গোবিন্দাকেই অনুষ্ঠানের মঞ্চে 'ভগবান' বলে উল্লেখ করে স্বাগত জানিয়েছেন রণবীর।

Ranveer Singh breaks down as Govinda visits The Big Picture bmm
Author
Kolkata, First Published Jan 3, 2022, 3:28 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৪ ডিসেম্বর মুক্তি পেয়েছে রণবীর সিংয়ের (Ranveer Singh) নতুন ছবি 'এইট্টি থ্রি' (83)। মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে ভালো ব্যবসা করছে এই ছবি। পাশাপাশি সবার প্রশংসাও কুড়িয়ে নিয়েছেন ছবিটি। প্রশংসিত হয়েছে কপিল দেবের চরিত্রে রণবীরের অভিনয়। এদিকে অভিনয়ের পাশাপাশি গত বছরই নতুন ইনিংস শুরু করেছেন তিনি। এখন তিনি টেলিভিশন সংঞ্চালকও (Anchor)। কালার্সের (Colors TV) শো ‘দ্য বিগ পিকচার’ (The Big Picture) সঞ্চালনা করছেন রণবীর। নিজেদের ছবির প্রচারের জন্য মাঝে মধ্যেই এই অনুষ্ঠানে দেখা যায় বলি তারকাদের। আর সেই গেমের সেটেই ঘটে গেল অবিশ্বাস্য ঘটনা। নিজের চোখের সামনে‘ভগবান’-এর দর্শন পেলেন রণবীর। আর সেই 'ভগবান'-কে দেখার পর বাধ মানেনি তাঁর চোখের জল!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সম্প্রচারিত চ্যানেলের পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। ভিডিওতে দেখা গিয়েছে, ‘দ্য বিগ পিকচার’-এর নববর্ষ স্পেশ্যাল এপিসোডে হাজির ছিলেন গোবিন্দা (Govinda)। আর গোবিন্দাকেই অনুষ্ঠানের মঞ্চে 'ভগবান' বলে উল্লেখ করে স্বাগত জানিয়েছেন রণবীর। তাঁকে স্বাগত জানানোর পর রণবীর বলেন, 'আজকের এই আশীর্বাদভরা দিনে আমার ভগবান এসেছেন আমাদের সঙ্গে দেখা করতে। দ্য ওয়ান অ্যান্ড ওনলি গোবিন্দা।' এমনকী, সেটের মধ্যেই গোবিন্দার পায়ে শুয়ে পড়ে প্রণাম করতে দেখা গিয়েছে তাঁকে। পাল্টা রণবীরকেও ভালোবাসায় ভরিয়ে দেন গোবিন্দা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

 

‘হিরো নম্বর ১’-এর সব সুপারহিট গানে একসঙ্গে ঠুমকা লাগাতে দেখা গিয়েছে রণবীর ও গোবিন্দাকে। ‘ইশক হ্যায় সুহানা’ থেকে ‘ইউপিওয়ালা ঠুমকা’ বাদ যায়নি কিছুই। রণবীর ফাঁস করেন যে ‘গল্লি বয়’ ছবির জন্য ব়্যাপ করা তিনি শুরু করেছিলেন গোবিন্দার গানের মাধ্যমেই। এছাড়া ভিডিও কলে গোবিন্দার পরিবার স্ত্রী সুনীতা, মেয়ে টিনা এবং ছেলে যশবর্ধন আহুজাও যোগ দেন ওই শো-তে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

 

প্রসঙ্গত, ২০১৪ সালে 'কিল দিল' ছবির প্রোমোশনে গিয়ে গোবিন্দা প্রসঙ্গে রণবীর সিং বলেছিলেন, 'গোবিন্দাজি একজন কিংবদন্তি শিল্পী। আর এই ছবিটা দেখার অন্যতম কারণ তিনিই। আমিই সম্ভবত ওঁর সবথেকে বড় অনুরাগী। আমি ওঁর এক একটা ছবি অন্তত ৫০বার করে দেখেছি। আমি ওঁর সমস্ত গান শুনে ফেলেছি। আমি শুধু ওঁর ছবি ভালোবাসি তা নয়, আমি ওঁকে ভালোবাসি। উনি আইকন।"

এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি রয়েছে রণবীরের হাতে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর 'রকি অউর রানি কি প্রেম কাহানি', 'সার্কাস' এবং 'জোয়েসভাই জোরদার'।

Follow Us:
Download App:
  • android
  • ios