আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  করোনা ভাইরাসের বাহক হল মানুষ। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। করোনা আতঙ্ক এবার বলিউডে।  একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত।

আরও পড়ুন-আর মাত্র ১৩ দিন, শুরু হল আদিত্য-নেহার প্রাক বিবাহের অনুষ্ঠান...

সদ্যই একটি ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে করোনা ভয়ে বলিউডের অভিনেতা  রণবীর কাপুরকে মাস্ক পরে দেখা গেছে। এর আগেও সানি লিওনকেও এই মাস্ক পরতে দেখা গেছে। তিনিও সোশ্যাল মিডিয়ায় এই মারণ ভাইরাস নিয়ে সরব হয়েছেন। দেখে নিন রণবীরের মাস্ক পরা ভিডিওটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#ranbirkapoor today at the airport #airportdiaries #CoronaVirus #safetyfirst #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jan 30, 2020 at 8:46pm PST

 

সাতসকালেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় অভিনেতা রণবীরকে। মুখে মাস্ক পরার সেই ছবিও সঙ্গে সঙ্গে ক্যামেরাবন্দী হয়ে যায় পাপরাৎজির ক্যামেরায়। কেন তিনি মাস্ক পরেছেন এই প্রশ্নও উঠে আসে। তার পাল্টা উত্তর দিয়ে অভিনেতা জানিয়েছেন, 'তোমরাও পড়া শুরু করবে খুব তাড়তাড়ি'। উত্তরেই সবটা যেন স্পষ্ট করে বলে দিয়েছেন অভিনেতা।  তারকাদের মধ্যেও যে এই করোনা ভাইরাস আতঙ্ক জন্মেছে তা  তার কথাতেই স্পষ্ট।