২০১৯ এর অক্টোবর মাসে ইতালি ভ্রমণে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত ও তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। সেই ভ্রমণ থেকে একাধিক ছবিও শেয়ার করেছিলেন রিয়া। ততদিনে সকলেই জেনে গিয়েছেন যে রিয়ার সঙ্গে সুশান্তের প্রেমের সম্পর্ক বেজায় গভীর। তারকার ট্রিপের ছবি একদিকে ভাইরাল, তখনই মুক্তি পেয়েছে ছিঁছোড়ে। সব মিলিয়ে সয়টা বেশ ভালোই কাটছিল। কিন্তু সকলের অলক্ষ্যে কি সুশান্ত তখন থেকেই নিজেকে হারিয়ে ফেলছিলেন!

আরও পড়ুনঃ ৩২ বছর আগে এই বাড়ির সামনে থেকেই অক্ষয়কে তারিয়েছিল সিকিউরিটি, আজ তিনি সেখানের মালিক

সম্প্রতি এক সংবাদ মাধ্যমে রিয়ার অভিজ্ঞতার কথা উঠে আসে। এখানে রিয়া প্রথম জানায় ঠিক কী ঘটেছিল ইউরোপ ট্রিপে। সেখানে সুশান্তের সঙ্গে  গিয়েছিল রিয়া ও তাঁর ভাই। দুজনকে নিয়ে ভ্রমণের ময়ই রিয়া লক্ষ্য করেছিলেন এক অদ্ভুত ঘটনা। ৬০০ বছরের পুরোনো একটি হোটেলে উঠেছিলেন সুশান্ত। সেখানে অনেক পুরোনো ছবি দিয়ে সাজানো ছিল। যা খুব মন দিয়ে দেখতেন সুশান্ত। 

 

 

একদিন রাতে রিয়া ছিলেন তাঁর ভাইয়ের ঘরে। পাশের ঘরে ছিলেন সুশান্ত। এমন সময় রিয়া ঘরে ঢুকতেই দেখেন সুশান্ত ছবির দিকে তাকিয়ে কথা বলছেন। মনে মনে কী যেন উচ্চারণ করছেন তিনি। কাঁপছিল গোটা শরীর। রিয়ার কথায় তিনি জানতে চাইলে সুশান্ত জানিয়েছিলেন এই ছবিতে থাকা ব্যক্তিটাকে তিনি সামনে দেখেছেন, তাঁর সঙ্গেই কথা বলছিলেন। এরপর সেদিন রাতে সুশান্তের সঙ্গেই ছিলেন রিয়া ও তাঁর ভাই।