রিয়া চক্রবর্তী, সুসান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই পাল্টে গিয়ে ছিল রিয়া চক্রবর্তী কেরিয়ার গ্রাফ। ভুতের দৃশ্য চোখে হয়ে উঠেছিলেন এককথায় সুশান্তের মৃত্যুর কারণ। এরপর শুরু হয় ট্রোলিং, শুরু হয় বিদ্বেষ বিদ্রুপ। দিনে দিনে কোণঠাসা হয়ে পড়তে শুরু করেন রিয়া। ক্যামেরা দেখলেই মুখ ঢেকে পালিয়ে যাওয়ার উপক্রম।

আরও পড়ুন- সারা-করিনার মধ্যে সম্পর্ক কি তবে এতটাই খারাপ, এই একটা ঘটনাই বাস্তবটা স্পষ্ট করতে যথেষ্ঠ 

অবশেষে এখন অতীত। মামলার ঝড় এখনো জীবন থেকে না কাটলেও, পরিস্থিতির সঙ্গে লড়াই করছে যে তিনি শিখিয়ে গিয়েছেন তার প্রমাণ মিলছে এবার পদে পদে। সোশ্যাল মিডিয়া থেকে নিয়েছিলেন বিদায়, এমনি অবস্থায় আবারো বছর ঘুরতে অন্য ছবি ধরা পরল রিয়ার। আবারো সোশ্যাল মিডিয়ার সচল হলেন তিনি। কয়েকটি নাকি রবীন্দ্রনাথের বই হাতে নিয়ে ছবি পোস্ট করেছিলেন রিয়া। একাধিকবার দেখা গিয়েছে জিমেইল নানা ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ করতে।

 

 

এবার সেই স্বাভাবিক হওয়ার ছবি যেন আরও স্পষ্ট হয়ে গেল। সদ্য দেখা গেছে রিয়া চক্রবর্তীকে বিমানবন্দর। মহারাষ্ট্র এখন চোখ রাঙাচ্ছে করোনা। এই পরিস্থিতিতে মাস্ক পরে করোণা বিধি মেনেই উপস্থিত হলেন রিয়া। এবার আর পাপপরাজিতদের পালিয়ে গেলেন না তিনি। বল হাত নাড়লেন। এই ছবি ছড়িয়ে পড়লে নেট দুনিয়ায়।