শকীলার চরিত্রে বায়োপিকে অভিনয় করছেন রিচা চাড্ডা। সম্প্রতি মুক্তি পেল ছবির নতুন গান 'তাজা'। নিজের ভরা যৌবন নিয়ে বেলি ডান্স করে মুগ্ধ করলেন ভক্তদের। তবে সমালোচনার ঝড়ও উঠেছে পাশাপাশি। নিন্দুক ভিড় উপচে পড়েছে গানের ভিডিওর কমেন্ট সেকশনে। রিচাকে সস্তার অভিনেত্রী বলে সম্বোধন করেছে একাধিক নেটিজেনরা। এমনকি তাঁর চরিত্র, ব্যক্তিগত জীবন নিয়েও প্রশ্ন তুলছে তারা। 

রিচার সঙ্গে বিদ্যা বালনের তুলনাও করা হচ্ছে, যেখানে বলা হচ্ছে, রিচা নাকি এই ছিবতে বিদ্যাকে নকল করতে গিয়েছেন, তবে অবশেষে তাতে সফল হননি। বিদ্যা 'দ্য ডার্টি পিকচার' সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করেছিলেন। সেই ছবিতে একই ধরণের পোশাক, একই ধরণের চরিত্র, এমনকি গান ও কস্টিউমেও রয়েছে বিদ্যার সঙ্গে রিচার সবকিছুর মিল। সিল্ক স্মিতা এবং শকীলার জনপ্রিয়তা একই রকমের ছিল। 

আরও পড়ুনঃ'শাড়িতেই নারী', নীল রঙে নিজেকে সাজিয়ে তুলে প্রমাণ করলেন সাংসদ-অভিনেত্রী নুসরত

শকীলার জনপ্রিয়তার পাশাপাশি একাধিক মানুষের মনও জয় করেছিলেন। অ্যাডাল্ট সুপারস্টারের জেরে শকীলার জুটেছিল ঘৃণাও। তাজা গানটিতে শকীলার জীবনের নানা ঘটনা ফুটে উঠেছে। ওঠাপড়া, জনপ্রিয়তা, মানসিক অবসাদ সবই প্রকাশ পেয়েছে এই গানে। বায়োপিকে শকীলার সমস্ত ঘটনাই বড়পর্দায় তুলে ধরেছেন পরিচালক ইন্দ্রজিৎ লাঙ্কেশ।