মঙ্গবারই মুক্তি পাওয়ার কথা ছিল সড়ক ২ ট্রেলারের। দিন ভর চলে অপেক্ষা। ছবির ট্রেলার মুক্তির নাম নেই। স্থির হয়েছিল সকাল সাড়ে দশটার সময়, কিন্তু সেই সময় হয়ে গেল পার। এরই কিছুক্ষণের মধ্যে আবার সময় এলো দুপুর ২ টো, কিন্তু তাতেও মুক্তি পায়নি ট্রেলার, অবশেষে সন্ধ্যে সাড়ে সাতটা, সেই সময়ও ফেল, মধ্য রাতে গিয়ে মুক্তি পেল এই ছবির ট্রেলার। কোথাও গিয়ে সড়ক ছবির টিম জানত এই ছবিক ট্রেলার মুক্তি পেলেই তা ভরে উঠবে ডিসলাইকে, যা ছবির জন্য সুখকর নয়। 

আরও পড়ুনঃ বলিউডে আরও এক ধাক্কা, ফুসফুসের স্টেজ-৪ ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

এবাস্তবে ঘটলও তাই। গোটা নেট পাড়া এখন জ্বলছে মহেশ ভাট-আলিয়া ভাটকে নিয়ে। এই সময় মুক্তি পাচ্ছে সড়ক ২ ছবি, যার বিস্তর প্রভাব পড়তে পারে ছবির ব্যবসায়। একাধিকবার এই ছবি বয়কটের ডাকও উঠেছে নেট দুনিয়ায়। যার ফলে বেজায় সমস্যার মুখে টিম। ২৮ অগাস্ট মুক্তি পাওয়ার কথা ছবি। এবার ট্রেলার সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়ল দর্শকেরা। মুহূর্তে মিলল লাইকের থেকে চারগুণ বেশি ডিসলাইক। 

এবার আসা যাক ট্রেলারের প্রসঙ্গে। সড়ক ২ ট্রেলার মুক্তির পরই সামনে উঠে এলো সড়ক ২ এর গল্প। তারই সুত্র ধরে তৈরি এই ছবি। যেখানে মূল ভুমিকাই সঞ্জয় দত্তের। তাঁর স্ত্রীর ম়ৃত্যুর পেছনে জড়িয় কোন ইতিহাস, আলিয়া-আদিত্য কাঁদের মুখোশ টেনে ছিঁড়ে ফেলার উদ্দেশ্যে রাস্তায় নামলেন, তার ঝলকও মেলে ট্রেলারে। কয়েক সেকেন্ডের জন্য দেখা মেলে যিশু সেনগুপ্তরও। যদিও ছবির ট্রেলার নিয়ে নয়, নেটিজেনদের কণ্ঠে ছবিকে সড়ক-নামিয়ে আনার ডাক।