করোনা প্রকোপ চারিপাশে। ক্রমশ বেড়ে চলেছে সংক্রমিতদের সংখ্যা। এরই মাজে বাড়ি ছাড়ছেন সইফ আলি খান। সঙ্গে রয়েছেন করিনা কাপুর এবং তৈমূরও। তাঁদের নিয়ে নতুন বাসস্থানে গিয়ে উঠবেন সইফ। এখন যেখানে থাকেন তারই উল্টোদিকে প্রকান্ড জায়গা জুড়ে কিনেছেন একটি অ্যাপার্টমেন্ট। যার রেনোভেশন চলছে এখনও। আর তাতেই বেজায় ব্যস্ত নবাব। রেনোভেশনের কাজ শেষ হলেই তাঁরা গিয়ে উঠবেন নতুন আস্তানায়। 

আরও পড়ুনঃযমজ সন্তানদের খুন ও মা-কে ধর্ষণের হুমকি, কড়া আইনি পদক্ষেপ নিতে চলেছেন করণ জোহার

তিন হাজার স্কোয়ার ফিটের এই বাড়ির দাম ৪৮ কোটি। যা শুনে স্বাভাবিক কোনও মানুষের মাথায় ঠিক থাকার কথা নয়। তবে নবাব পরিবারের বিলাসবহুল বাড়ির দাম এমনই হবে সেটাই স্বাভাবিক। মুম্বইয়ের বান্দ্রার ফরচ্যুন হাইটসের হাই প্রোফাইলে থাকেন তাঁরা। ২০১৩ সালে এই বাড়িতে শিফ্ট করেন করিনা-সইফ। এবার এই আস্তানাই ছাড়তে চলেছেন তাঁরা। তাই কিনেছেন আরও বড় স্কোয়ার ফিটের বাড়ি। পুরনো বাড়িতে ভারাটে বসাবেন সইফ। 

আরও পড়ুনঃসুশান্ত মৃত্যু মামলায় এবার চলচ্চিত্র সমালোচক রাজীব মসন্দকে জেরা, বান্দ্রা থানায় চলল জিজ্ঞাসাবাদ

 

নতুন বাড়িরক রেনোভেশনের কাজে ব্যস্ত তিনি। এই ফরচ্যুন হাইটসের উল্টো দিকেই কিনেছেন নতুন বাড়ি। সইফ জানান, "এখন আমাদের নতুন বাড়ির রেনোভেশন চলছে। তাই মাঝে মধ্যে উল্টো দিকে গিয়ে কাজগুলো দেখে আসি। নিজের পরিবারের সঙ্গে এই সময়টা কাটাতে খুব ভাল লাগছে। সোহা আর কুণাল ইনায়াকে নিয়ে মাঝে মধ্যে আসে। আমার ছেলে-মেয়ে ইব্রাহিম এবং সারাও আসে। আমার আরও এক বোন সাবাও আসছে মাঝে মধ্যে। শুধু মা এখন দিল্লিতে রয়েছেন।"