সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সলমন খান। ভক্তের যে অভাব নেই সলমনের একথা সর্বজনবিদিত। সারা বিশ্বের বিভিন্ন কোনায় সলমনের ভক্তরা রয়েছেন। তাঁদের জন্যই এক মন ভাল করা ভিডিও পোস্ট করলেন সল্লু ভাই। 

এই ভিডিওয় দেখা যাচ্ছে সলমন তাঁর মা সালমা-র সঙ্গে নাচছেন। সিয়ার চিপ থ্রিলস গানটি নাচের জন্যই জনপ্রিয়। সেই গানে  তালে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছে মা ও ছেলেকে। দেখা যাচ্ছে সলমন যেমন ভাবে দেখিয়ে দিচ্ছেন, সেটাই অনুকরণ করার চেষ্টা করছেন সালমা। আলিঙ্গনের মাধ্য়মে নাচ শেষ করেন দুজন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mom is saying band karo yeh naach ganna..

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Jul 22, 2019 at 2:12am PDT

 

এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সলমন  মজা করে লেখেন, মা বলছে বন্ধ করো এই নাচ গান। এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়। বরুণ ধাওয়ান, দিনো মোরিয়া, কিয়ারা আডবানি, জারিন খান এষা গুপ্তার প্রত্যেকে এই ভিডিও দেখে মুগ্ধ হয়ে বিভিন্ন কমেন্ট করেন। কেউ লেখেন, এখনও পর্যন্ত সব থেকে কিউট ভিডিও এটি। আর এক জন ভক্ত লেখেন, এই ভিডিও সত্যিই অমূল্য। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমন খানের ভারত। আলি আব্বাস জাফরের পরিচালিত এই ছবিতে অভিনয় সলমনের বিপরীতে করেছেন ক্যাটরিনা কাইফ। এই ছবিটি বক্স অফিসে রমরমিয়ে চলেছে। এই মুহূর্তে বিগ বস ১৩ নিয়ে ব্যস্ত সলমন। জানা গিয়েছে, প্রতি এপিসোড সলমন ১৩ কোটি টাকা করে নেবেন।