করোনার কোপ গোটা বিশ্ব জুড়ে। জনসংযোগ এড়াতে একের পর এক সূচী পরিবর্তন করা হচ্ছে। স্থগিত রাখা হয়েছে একাধিক খেলা, বন্ধ রাখা হয়েছে স্কুল-কলেজ। এর কোপ থেকে বাদ পড়েনি বিনোদন জগতও। একের পর এক ছবির শ্যুটিং স্থগিত রাখা হয়েছে। পাশাপাশি বেশ কিছু ছবির মুক্তিও এই মুহূর্তে পিছিয়ে দেওয়া হচ্ছে। জনসংযোগ কম করার জন্য বেশি ভিড় এড়িয়ে চলার উপদেশ দেওয়া হয়েছে। 

আরও পড়ুনঃঅ্যাসিসটেন্ট পরিচালক থেকে অ্যাকশন ফিল্মের মাফিয়া, রোহিত শেট্টির জন্মদিনে সেরার সেরা ছবির তালিকা

আরও পড়ুনঃছোটপর্দার 'পূজা' থেকে ওয়েবের 'মায়া', নেটদুনিয়ার সেরা সেক্স সিম্বলের তকমা এখন শমার ঝুলিতে

সেই দিকে তাকিয়েই জি সিনে পুরস্কারে সাধারণের জন্য কমিয়ে দেওয়া হয়েছিল আসন সংখ্যা। কম পরিমাণে লোক সংখ্যাকে নিয়েই অনুষ্ঠিত হয় এই পুরস্কার বিতরণী অনুষ্ঠান। করোনা ভাইরাস থেকে দূরে থাকতে একের পর এক দেশের ভিসাও বাতিল করা হচ্ছে। বাতিল হচ্ছে ট্রিপ কিংবা ট্যুর পরিকল্পনা। সম্প্রতি সেই তালিকাতে নাম লেখানে হৃত্বিক রোশন ও সলমন খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই এ কথা জানান সলমন খান। 

 

আরও পড়ুনঃবছরে একটা ছবি আর সেটাই সুপারহিটের তকমা, এক্সপেরিমেন্টাল লুকে বাজিমাত আমিরের

বিদেশেও হৃত্বিকের ভক্ত কিছু কম নয়। তাই মাঝে মধ্যেই বিদেশ সফরে গিয়ে ভক্তদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে দেখা করে থাকেন হৃত্বিক রোশন। সম্প্রতি তাঁর নিউ জার্সি, ডালাস ও ওয়াশিংটনে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু করোনা পরিস্থিতির দিকে তাকিয়ে সেই সফর বাতিল করলেন হৃত্বিক রোশন। পাশাপাশি দাবাং ট্যুরও বাতি করেছেন সলমন খান। নিজেই জানিয়েছেন এই পরিস্থিতিতে বিদেশ যাত্রা সম্ভব নয়। তাই নির্দিষ্ট দিন ৩ ও ১২ তারিখে তিনি সেখানে উপস্থিত থাকতে পারবেন না, তবে বিপর্যয় কাটলে নিজেই জানিয়ে দেবে নতুন দিন।