ইদ মানেই খুশির উৎসব। দীর্ঘ এক মাস রমজান পালনের পর এই দিন আলোর রসনাই, পার্বণের আনন্দে মেতে উঠেন সকলেই। আর সেই উৎসবে প্রবার উপরি পাওনা দিয়ে এসেছেন সলমন খান। ইদ মানেই বক্স অফিসে ঝড়। তাঁর মুক্তি পাওয়া ছবি মুহূর্তে প্রবেশ করে ২০০ কোটির ক্লাবে। ফিরে দেখা সলমনের সেই ইদ সফরঃ 

ভারতঃ  ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ভারত ছবি। প্রথম দিনেই তা বক্স অফিসে সংগ্রহ করেছিল ৪২.৩০ কোটি টাকা। সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন ক্যাটরিনা কইফ। 

রেশ থ্রিঃ ২০১৮ সালে মুক্তি পেয়েছিল রেশ থ্রি। এই ছবি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে আয় করেছিল ২৯.১৭ কোটি টাকা। যদিও পরবর্তীতে এই ছবি বক্স অফিসে খুব একটা প্রভাব বিস্তার করতে পারেনি। 

টিউব লাইটঃ ২০১৭ সালে মুক্তি পেয়েছিল টিউব লাইট ছবি। এই ছবি মুক্তির প্রথম দিনই ২১.১৫ কোটি টাকা ব্যবসা করেছিল। পরবর্তীতে যা দুশো কোটির ক্লাবে নাম লিখিয়েছিল। 

সুলতানঃ ছবি মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। এই ছবি প্রথম দিনে বক্স অফিসে আয় করেছিল ৩৬.৫৪ কোটি টাকা। ছবিতে সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা।

বজরঙ্গি ভাইজানঃ ২০১৫ সালে এই ছবি মুক্তি পেয়েছিল। ছবিটি পরবর্তীতে তিনশো কোটির ক্লাবে জায়গা করে নিয়েছিল। বজরঙ্গি ভাইজান মুক্তির প্রথম দিনই আয় করেছিল ২৭.২৫ কোটি টাকা। 

২০১৯ সালের ইদেও মানুষের জানাছিল না, পরের বছরের ছবিটা এতটা পাল্টে যাবে। প্রতিবাছরের মত এবারের জন্যও সলমন খান প্রস্তুত করছিলেন নতুন ছবি, ইদের উপহারে দেবেন ভক্তদের, কিন্তু তা আর হল না।