ইদে মুক্তি পাচ্ছে 'ভারত'। সেই ছবির প্রচার নিয়েই ব্যস্ত সলমন খান ও ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ছবির প্রচার করতে কপিল শর্মার শো-তে যান সলমন ও ক্যাটরিনা। 

ছবির প্রচারের সঙ্গে সঙ্গে শৈশবের স্মৃতিচারণ করতে শুরু করেন। সলমন বলেন, শৈশবে তিনি বেশ দুষ্টু ছিলেন। কিন্তু এরকমও হয়েছে কিছু না করেও শাস্তি পেয়েছেন। 

স্কুলের কথা বলতে গিয়ে সলমন বলেনস, একবার তাঁকে তাঁর শিক্ষক ক্লাসের বাইরে বের করে দিয়েছিলেন। সেই সময়ে তাঁর বাবা সেলিম খান পাশ দিয়েই যাচ্ছিলেন। সলমনকে দেখে তিনি জিজ্ঞাসা করেছিলেন, কেন তাঁকে বাইরে বের করে দেওয়া হয়েছে। সলমন তখন বলেছিলেন যে তিনি কারণ জানেন না। 

পরে সেলিম খান স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানতে পারেন, সলমনের স্কুলের ফিস বাকি থেকে গিয়েছে। সঙ্গে সঙ্গে সেলিম খান সেই ফিস স্কুলকে দেন। ওই শিক্ষকও অকারণে সলমনকে শাস্তি দেওয়ার জন্য ক্ষমা চান। 

সলমনের কথায়, ছোটবেলা থেকেই তাঁকে সবাই এত দুষ্টু বলে জানতেন যে কিছু না করেও তাঁর উপরে দোষ চাপত। অকারণে শাস্তি পেতেন তিনি। 

প্রসঙ্গত আলি আব্বাস জাফারের ছবি 'ভারত'-এর প্রচারে কোনও ত্রুটি রাখছেন না সলমন। তাঁর আশা টিউবলাইট ছবির থেকে তিন গুণ বেশি ব্যবসা করবে এই ছবি। এই ছবিতে সলমনের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা। এছাড়াও রয়েছেন দিশা পটানি। ছবিতে সার্কাস নিয়ে একটি বড় অংশ রয়েছে। সেখানেই দিশাকে দেখা যাবে। দিশা ও সলমনের স্লো মোশন গানটি ইতিমধ্য়েই হিট।