মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষীত ছবি 'ভারত'। ছবি ঘিরে প্রথম থেকেই উত্তেজনা ছিল। তাও আবার ইদের মরশুমে 'ভাই'-এর ছবি মুক্তি! তাই তা নিয়ে ভক্তদের উত্তেজনা যে থাকবেই তা বলাই বাহুল্য। প্রথম দিনই তাই বক্স অফিসে ভাল ফল করেছে আলি আব্বাস জাফরের এই ছবি। 

ছবির ভাল সাড়া পাওয়ায় প্রথম দিনই ইদ উপলক্ষে একটি বিশেষ স্ক্রিনিং-এর আয়োজন করেছিলেন সলমন খান। চলচ্চিত্র জগতের বন্ধুদের জন্যই স্ক্রিনিং-এর আয়োজন করেছিলেন সলমন। সমস্ত ভালই চলছিল। কিন্তু তার মধ্যেই ঘটে গেল একটি অপ্রত্যাশিত ঘটনা। মেজাজ হারিয়ে নিজের সিকিউরিটি গার্ডের গালেই চড় বসালেন সলমন। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ভিড়ের মধ্যে এক শিশু ভক্তের সঙ্গে দুর্ব্যবহার করেন ওই সিকিউরি গার্ড। তখনই সলমন মেজাজ হারিয়ে তাঁর গালে চড় বসান। এই ঘটনার ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

সলমনের দেহরক্ষী শেরা জানান, সলমন  শিশুদের সঙ্গে কোনও রকমের দুর্ব্যবহার মেনে নিতে পারেন না । বাচ্চাদের সঙ্গে খারাপ ব্যবহার করলেই তিনি মেজাজ হারান । সলমনের নির্দেশ থাকে, কোনও শিশু বা প্রবীণ নাগরিকের সঙ্গে যেন কোনও  খারাপ আচরণ না করা হয়। সব সময়ে তাঁদের সঙ্গে যেন ভাল ব্যবহার করা হয়। 

কিন্তু সেদিন ভিড়ের মাঝে সবাইকে সামলাতে গিয়ে একটি বাচ্চার সঙ্গে ওই সিকিউরিটি গার্ড দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। নির্দেশ থাকা সত্ত্বেও এই আচরণ করায় তাঁকে চড় মারেন সলমন এবং টিম থেকেও বরখাস্ত করা হয়। 

প্রসঙ্গত, আলি আব্বাস জাফরের 'ভারত' ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। অভিনয় করেছেন দিশা পটানিও। তাঁর সঙ্গেও সলমনের রসায়ন পছন্দ করেছে মানুষ। ছবির গানগুলিও ইতিমধ্যেই হিট।