Asianet News BanglaAsianet News Bangla

Salman Khan: সবরমতী আশ্রমে সলমন খান, নিজে হাতে কাটলেন চরকা

 ব্যস্ত শিডিউলের মাঝে খানিকটা সময় করে নিয়ে ছুটি কাটাতে কোথায় পাড়ি দিলেন সলমন খান! না, পাহাড় কিংবা সমুদ্র নয়, ভাইজান গিয়ে পৌঁছলেন গান্ধী আশ্রম। 

salman khan went to sabarmati ashram bjc
Author
Kolkata, First Published Nov 30, 2021, 9:29 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাতে একের পর এক ছবি কাজ জমে রয়েছে, যার ফলে খুব একটা সময় নেই ভাইজানের (Salman Khan) হাতে। সদ্য প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অন্তিম (Antim) ছবি। এরপরই টাইগার থ্রি (Tiger 3) ছবির কাজে ফেরার পালা। ব্যস্ত শিডিউলের মাঝে খানিকটা সময় করে নিয়ে ছুটি কাটাতে কোথায় পাড়ি দিলেন সলমন খান (Salman Khan)! না, পাহাড় কিংবা সমুদ্র নয়, ভাইজান গিয়ে পৌঁছলেন গান্ধী আশ্রম। গুজরাটের আহমেদাবাদে সবরমতী আশ্রম (Sabarmati Ashram)। এটি হরিজন আশ্রম নামে পরিচিত।

ভারতের স্বাধীনতা সংগ্রামের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা এই স্থান সকলের কাছে খুব গুরুত্বপূর্ণ। ১৯১৭ সাল থেকে ১৯৩০ সাল পর্যন্ত এখানেই মহাত্মা গান্ধী (Gandhiji) ছিলেন, এখান থেকেই চালিয়েছিলেন তার অভিযান। এবার সেই স্থানে উপস্থিত হলেন এবার সলমন খান। একটা গোটা বেলা কাটালেন আশ্রমের সকলের সঙ্গে। সকলের সঙ্গে গল্প করে নিজের হাতে শিখে নিলেন চরকা কাটা, সকলের সঙ্গে মিলেমিশে বেশ ভালই কাটল ভাইজানের (Salman Khan) সবরমতী সফর (Sabarmati Ashram)।

সেখানে ভিজিটর বুকে সই করতেও ভূললেন না, পাশাপাশি তাঁকে এদিন উপহার দেওয়া হয়, এখানকার প্রতীকী চরকা মেমেন্টো। এদিন বেশ খোস মেজাজেই ধরা দিলেন ভাইজান। অন্যদিকে অন্তিম (Antim) ছবির প্রথম সপ্তাহের বক্সঅফিস (Box Office) নিয়ে। প্রথম তিন দিনে মাত্র সাড়ে ১৮ কোটি টাকায় ঘরে তুলে আনতে পেরেছে ছবি। যার ফলে বিশাল কিছু রিটার্ন এই ছবি থেকে আশা করছে না বক্স অফিস। তবে অতি মাটির পর এই দ্বিতীয় ছবি সিনেমা হল কে ছন্দে ফেরাতে সাহায্য করছে।

 

 

তবে ভরছে না পুরো হল, করোনার ভয়ে এখনো সেভাবে দর্শকেরা সিনেমা হলে উপস্থিত হচ্ছে না যে ছবি আগে ধরা পড়তো ভাইজানের সিনেমা মুক্তি পেলেই। সেই ছন্দে দর্শক হলে ফেরাতে পারেননি ভাইজান। বর্তমানে সলমন খান তাঁর আগামী প্রোজেক্ট গুলো নিয়ে ব্যস্ত। সামেন একের পর এক ছবির মুক্তি, সূর্যবংশী সিনেমা হলে দর্শক টানতে পারলেও অন্তিমের থেকে যে পরিমাণ দর্শক আশা করা হয়েছিল, সেই পরিমাণ দর্শকের ভিড় না হওয়াতে বেজায় চিন্তার ভাঁজ সিনে দুনিয়ার কপালে। যদিও ছবি হিসেবেও বেশ কিছুটা পিছিয়ে অন্তিম, সেই কারণেও বক্স অফিসে এই ছবি ধরা দিতে পারে। 

Follow Us:
Download App:
  • android
  • ios