শনিবার প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। সেখানেই চলছিল তাঁর চিকিৎসা। করা হয় কোভিড টেস্টও। রিপোর্ট নেগেটিভ এলে স্বস্তি ফিরেছিল ভক্তদের মনে। কিন্তু এতেই কাটেনি চিন্তা। অভিনেতার স্বাস্থের খোঁজ নিতে সকলেই খবরে চোখ রেছেছিলেন। এরই মাঝে সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি লিখেছিলেন ভালোই আছেন। চিন্তার কারণ নেই দু একদিনের মধ্যেই তাঁকে ছেড়ে দেওয়া হবে। 

আরও পড়ুনঃ শ্রীদেবীর সঙ্গে প্রথম দেখাতেই বেসামাল সঞ্জয়, মদ্যপ অবস্থায় শ্রীর ঘরে ঢোকার চেষ্টা

সেই মত হাসপাতাল থেকে ছুটিও পেয়েছিলেন অভিনেতা। সোমবারই বাড়ি ফিরেছিলেন, ভক্তদের মনে ছিল বেজায় আনন্দ। কিন্তু আবারও নিরাশ করলেন খলনায়ক। তিনি মঙ্গলবার সোশ্যাল মিডিয়ার পাতায় জানালেন বলিউড থেকে ক্ষণিকের বিরতি নিচ্ছেন তিনি। ভক্তদের উদ্দেশ্যে তিনি লিখলেন, কিছুদিনের জন্য বিরতি নিচ্ছি, কিছু মেডিক্যাল পরীক্ষা করানোর রয়েছে। পরিবার ও বন্ধুরা সকলেই পাশে রয়েছেন। চিন্তার কোনও কারণ নেই। তারাতারি ফিরব। 

 

 

এই বার্তা দেখে আবারও মন ভাঙল সঞ্জয় ভক্তদের। অনেকে চিন্তাও প্রকাশ করেন তাঁর স্বাস্থ্যে অবস্থা নিয়ে। যদিও সেই নিয়ে কোনও মন্তব্যই করেন সঞ্জয় দত্ত। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর সড়ক ২ এর পোস্টার। সেখানেই নয়া লুকে দেখা যাবে সঞ্জয় দত্তকে। লুক প্রকাশ্যে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। বর্তমানে স্বাস্থ্যে অবস্থা ভালোই রয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। শীঘ্রই ফিরবেন সঞ্জয় দত্ত, এই আশার এখন দিন গুণছেন ভক্তরা।