লকডাউনে পালন হচ্ছে ইদ। এমন উৎসবের দিনেও বাড়ি থেকে বেরনো বারণ, বাড়িতে লোকজন ডেকে আনন্দ আহ্লাদ করাও বারণ। তাই লকডাউনে বিশেষভাবে ইদ উৎযাপিত করার কিছু নেই। তবুও বলিউডের তারকারা নিজেদের ভক্তদের জন্য বিশেষ কিছু পোস্ট করে তাদের ইদি দেওয়ার চেষ্টা করে চলেছেন। ইদে যেখানে প্রতিবছর সলমন খানে ছবি মাস্ট, সেটাই হয়ে ওঠে সলমন ভক্তদের ইদি, সেখানে এ বছর কোনও ছবি নেই। রাধে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল এই দিনে। তা পিছিয়ে গিয়েছে করনোর প্রকোপে।

সলমন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর মতই নবাব-কন্যা সারা আলি খানও নেটদুনিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। তবে খানিক অভিনব কায়দায়। ছোটবেলার ছবির পাশে এখনকার ছবি কোলাজ করে আপলোড করেছেন সারা। যেখানে ছোট্ট সারাকে একদিকে দেখা যাচ্ছে ইদের দিনে গোলাপি রঙের ওরনা মাথায় বেঁধেছেন। অন্যদিকে আজকের দিনের ছবি। কালো ওরনা মাথায় জড়িয়ে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Eid Mubarak🌙💫✨🤲🏻 #staysafe #stayhome #staypositive

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on May 24, 2020 at 8:55am PDT

 

তখনকার সারা বা এখনকার সারার মধ্যে বিন্দুমাত্র পার্থক্য নেই। সে কথাই সকলে বলে চলেছে কমেন্ট সেকশনে। ছোটবেলায় সারার মধ্যে যে মিষ্টতা ছিল এখনও তেমনটাই রয়েছে। লকডাউনে ভক্তদের বিনোদন জোগাতে কি না কি করছেন তারকারা। ইদের দিনে বিশেষ পোস্ট হোক বা টিকটক ভিডিওয়ে সকলকে হাসানো, সারার কাছে লকডাউন এন্টারটেনমেন্টের খামতি নেই। মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে প্রায়সই মজাদার ভিডিও পোস্ট করে দর্শকের মনোরঞ্জন করে চলেছেন।