বি-টাউন জুড়ে বেশ কয়েকদিন গুঞ্জন চলছে প্রেম করছেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। পরস্পরের প্রতি ভালো লাগার কথা প্রকাশ্যে বললেও, সম্পর্কে থাকা বা প্রেমে পড়ার কেউই বলেননি। এই মুহূর্তে সারা ও  কার্তিক দুজনেই লাভ আজ কাল ২ ছবি নিয়ে ব্যস্ত। তাই আরও বেশি করে দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। আরও বেশি গুঞ্জন চলছে তাই এই জুটিকে নিয়ে। 

বিমানবন্দর থেকে লখনও-এর রাস্তায় সব সময়েই একসঙ্গে দেখা যাচ্ছে দুজনকে।  সম্প্রতি লাভ আজ কাল ২-এর শ্যুটিং সদ্য শেষ হয়েছে। এক সংবাদমাধ্য়মের কাছে লাভ আজ কাল ২-এ অভিজ্ঞতা শেয়ার করে নিলেন সারা। তিনি জানান এই ছবিতে অভিনয় করার অভিজ্ঞতা সারা জীবন মনে রাখবেন। এমনকী, ইতিমধ্য়ে শ্যুটিং সেট মিস করতে শুরু করে দিয়েছেন। এছাড়া তিনি বলেন, কার্তিক আরিয়ানের বাইকের পিছনে বসার জন্যও তিনি পারিশ্রমিক পেয়েছেন। 

আরও পড়ুনঃ খুব শীঘ্রই 'মা' হতে চলেছেন প্রিয়ঙ্কা, দাবি জনপ্রিয় জ্যোতিষীর

সারার কথায়, আমরা অনেক আনন্দ করেছি। আমি এখন থেকেই সবটা মিস করছি। আমি আশা করি দর্শক ছবিটি পছন্দ করবে। প্রতিটি দিন মজা করে কাটিয়েছি আমরা। মাঝে মাঝে মনেই হতো না আমি কাজ করছি। সহ পরিচালক এসে বলত যখন শট রেডি, তখন মনে পড়ত, আমরা কাজের জায়গায় আছি।

সারা আরও বলেন, আমি প্রায়ই মজা করে বলতাম, আমি কার্তির আরিয়ানের বাইকের পিছনে বসার জন্য পারিশ্রমিক পাচ্ছি। এ তো যে কোনও মহিলাই পছন্দ করবেন। 

সম্প্রতি আরও একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়। সেখানে দেখা যাচ্ছে একটি ফ্যাশন শোয়ে র‍্যাম্পে হাঁটছেন সারা আলি খান। আর তাঁকে উৎসাহিত করছেন। কার্তিকের সঙ্গে বসে রয়েছেন সারার ভাই ইব্রাহিম আলি খান। এর থেকেই বোঝা যায়, সারা ও কার্তিকের ব্যাপারে যা শোনা যাচ্ছে তা পুরোটা মিথ্য়ে নয়। কথায়ই আছে যা রটে, তার কিছুটা তো বটে!