রবিবার ৫০ শে পড়েছেন সইফ আলি খান। তবে লকডাউনে চলতি বছরে এক ভিন্ন পার্টির স্বাদ। বাড়িতে একাধিক সুখবর, তাই অন্তঃসত্তা স্ত্রী করিনার সঙ্গে ঘরোয়া পার্টিতেই হল সেলিব্রেশন। সইফের জন্মদিনে শুচ্ছেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সারা আলি খান। বাবার হাত ধরে বেড়ে ওঠা। জন্মলগ্ন থেকে একাধিক ছবির কোলাজ করে তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy happy happy Birthday to my Abba ❤️🤗🧸🐯🐥🐣

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on Aug 16, 2020 at 3:56am PDT

 

সইফের কোলে সদ্য জাত সারা আলি খান থেকে শুরু করে বেজায় স্হুল ফিগার নিয়ে যখন তিনি লাইম লাইটের আরালে, সব ছবিই ধরা দিল। বর্তমানে সারা আলি খান বলিউডের হট ডিভা। তাঁর উপস্থিতি প্রতিটা পলকে নজর কাড়ে ভক্তদের। এবারর সারার এই সিরিজ ছবিতে মুগ্ধ হল নেটদুনিয়া। সইফ অমৃতার কন্যা সারা, সারা জন্ম নেওয়ার পর সইফ যখন তাঁকে কোলে তুলে নিয়েছিল, সেই ছবি বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️❤️❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on Aug 16, 2020 at 1:01pm PDT

 

সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই অ্যাক্টিভ সারা আলি খান। তাঁর একাধিক পোস্ট জুড়ে থাকে কমেন্ট-লাইকের ঝড়। রবিবার নবাব ভিলায় পার্টির ছবি শেয়ার করেছেন করিনা কাপুরও। এদিন কেক কেটে হয়েছে সেলিব্রেশন। করিনার বেবিবাম্পের ছবিও মুহূর্তে ভাইরাল হয় এই পার্টি থেকেই। বর্তমানে নবাব পরিবার দিনগুণছেন, কবে নতুন সদস্য আসবে পরিবারে। এই নিয়ে চার সন্তানের বাবা হতে চলেছেন সইফ আলি খান।