প্রতিবছরের মতই ২০২০-র পাইপলাইনেও ছিল একাধিক ছবি। বছর পড়তেই মুক্তি পেয়েছে বেশ কয়েকটি, আবার কিছু ছবির চলছিল শ্যুটিং। কিন্তু মার্চ মাস থেকেই বদলে যায় চেনা সমীকরণ। একে একে বন্ধ হতে থাকে বিনোদন জগতের ঝাঁপ। পরবর্তীতে সম্পূর্ণ লকডাউনে চলে যায় ভারত। এমন পরিস্থিতিতে স্থগিত করে দেওয়া হয়েছিল একের পর এক ছবির শ্যুটিং। বাতিল হয়েছিল ছবির মুক্তিও। 

আরও পড়ুনঃ প্রেমিকার সঙ্গে ছবি স্বাক্ষর করেছিলেন সুশান্ত, রিল-রিয়েল লাইফ রোম্যান্স অপূর্ণই থেকে গেল

তিন মাস মাস পর সবুজ সংকেত পেয়েছে বিনোদন জগত। এবার একে একে শ্যুটিং শুরুর পথে তারকারা। তেমনই প্রস্তুতে এখন মেতে রয়েছেন জন আব্রাহম। সত্যমেয়ব জয়তে ছবি দর্শকদের বেজায় নজর কেড়েছিল। সেই ছবির সিক্যুয়েলের শ্যুটিং শুরুর  পথে এবার জন। ২০২০-র গ্রীষ্মেই শ্যুটের কথা ছিল। কিন্তু লকডাউনে তা স্থগিত হয়ে যায়। এবার ছন্দে ফেরার পথে সেই ছবি। বর্তমানে আরও একবার বৈঠক সেরে মাঠে নামার পথে জন। 

 

 

মিলাপ যাভেরি পরিচালিত এই ছবির শ্যুটিং এর খবর সামনে আসে সোশ্যাল মিডিয়ায়। জনের সঙ্গে বৈঠকের ছবি শেয়ার করে তিনি লেখেন তিন মাস পর শুরু শ্যুটিং।  বিগত কয়েকবছর ধরে জন কেবলই দেশাত্মবোধক চিত্রনাট্যই বেছে নিচ্ছেন। এবারও তার ব্যতিক্রম হল না, সত্যমেয়ব জয়তে ছবির সিক্যুয়েলে আবারও দেখা যাবে জনকে।