Asianet News BanglaAsianet News Bangla

Vicky-Katrina: ঘুম উড়েছে সওয়াই মাধোপুর প্রশাসনের, ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে কী বললেন জেলাশাসক

ভিকি ও ক্যাটরিনার বিয়ে নিয়ে সংশ্লিষ্ট জেলার আধিকারিকরা শুক্রবারই প্রশাসনিক মিটিংয়ে বসেছেন। আইন-শৃঙ্খলা বজায় রেখে সুষ্ঠভাবে কীভাবে এই বিয়ের অনুষ্ঠান সারা যায় তা নিয়ে চিন্তা ভাবনা করছেন তাঁরা।

Sawai Madhopur District Collector Gives Details Of Vicky Katrina Wedding bmm
Author
Kolkata, First Published Dec 3, 2021, 11:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভিকি-ক্যাটরিনার বিয়ে (Vicky-Katrina Wedding) নিয়ে রীতিমতো শোরগোল বি-টাউনে। কান পাতলেই এখন তাঁদের বিয়ের কথা শোনা যাচ্ছে। তবে এনিয়ে অবশ্য এখনও পর্যন্ত একটি বাক্যও খরচ করতে দেখা যায়নি। মুখে পুরোপুরি কুলুপ এঁটেছেন তাঁরা। আর তার মধ্যেই আবার শোনা যাচ্ছে আজই নাকি আইনি বিয়ে সেরে ফেলেছেন এই তারকা জুটি। সেই কারণে আজ বিকেলে ক্যাটরিনার বাড়ি সামনে দেখা গিয়েছিল ভিকিকে। সেখানেই নাকি উপস্থিত ছিলেন ম্যারেজ রেজিস্টার। এদিকে তাঁদের সামাজিক বিয়েরও আর বেশিদিন বাকি নেই। হাতে বাকি আর মাত্র কয়েকটা দিন। তাঁদের বিয়ের জন্য সেজে উঠছে রাজস্থানের (Rajasthan) বিলাসবহুল হোটেল। ওয়েডিং ডেস্টিনেশন- সাওয়াই মাধোপুর (Sawai Madhopur) জেলার চৌথ কা বারওয়ারা। আর এই বিয়ের সুরক্ষা ব্যবস্থা নিয়ে ঘুম উড়েছে ওই এলাকার পুলিশ প্রশাসনের। 

ভিকি ও ক্যাটরিনার বিয়ে নিয়ে সংশ্লিষ্ট জেলার আধিকারিকরা শুক্রবারই প্রশাসনিক মিটিংয়ে বসেছেন। আইন-শৃঙ্খলা বজায় রেখে সুষ্ঠভাবে কীভাবে এই বিয়ের অনুষ্ঠান সারা যায় তা নিয়ে চিন্তা ভাবনা করছেন তাঁরা। সেই নিয়েই শুক্রবার একপ্রস্থ প্রশাসনিক বৈঠক হয়ে গিয়েছে। জমায়েত হলেও সেটা কীভাবে নিয়ন্ত্রণ করা হবে, সেই সব পরিকল্পনাও করা হয়েছে। 

Sawai Madhopur District Collector Gives Details Of Vicky Katrina Wedding bmm

আজ এই বৈঠকে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট কালেক্টর রাজেন্দ্র কিষাণ (District Collector Rajendra Kishan), এসপি রাজেশ সিং, এডিএম সুরজ সিং নেগি ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির প্রতিনিধিরা। পাশাপাশি হোটেলের কয়েকজন কর্মীও উপস্থিত ছিলেন এই বৈঠকে। আসলে যাঁরা মূলত এই হাইপ্রোফাইল বিয়ের সঙ্গে যুক্ত থাকবেন তাঁরাই এই বৈঠকে উপস্থিত ছিলেন।  

পরে বৈঠক থেকে বেরিয়ে রাজেন্দ্র কিষাণ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, "বিয়ে যাতে নির্বিঘ্নে হয় এবং কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তা নিশ্চিত করার জন্য গ্রাম পঞ্চায়েত (Gram Panchayat), পুলিশ এবং অন্যান্য আধিকারিকদের মধ্যে সমন্বয় নিয়ে আলোচনা করার জন্য বৈঠকটি করা হয়েছিল।" কিন্তু, করোনা পরিস্থিতির মধ্যে এই ধরনের বিয়ের অনুষ্ঠানের আয়োজনা করার ক্ষেত্রে বাড়তি কোনও পদক্ষেপ নেওয়া হচ্ছে কিনা সেই বিষয়ে তিনি জানান, "এখানে করোনা ছড়িয়ে পড়ার কোনও ভয় নেই। কারণ টিকাকরণ সম্পন্ন হয়েছে একমাত্র সেই সব নিমন্ত্রিতরাই এই বিয়েতে উপস্থিত থাকবেন। সবার আরটি-পিসিআর পরীক্ষা (RT-PCR Test) করা হবে। আর যাঁদের টিকাকরণ সম্পন্ন হবে না তাঁরা বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না।"

কানাঘুষো শোনা যাচ্ছে, মাধোপুর জেলার বিলাসবহুল রিসর্ট চৌথ কা বারওয়ারাতে বিয়ের আসরে আকাশপথেই উড়ে যাবেন এই তারকা জুটি। এখানেই আগামী ৯ ডিসেম্বর বসবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। সঙ্গীতের অনুষ্ঠান হবে ৭ ডিসেম্বর। ৮ তারিখ বসবে জমজমাট মেহেন্দির আসর। ক্যাটরিনার জন্য অর্ডার করা হয়েছে লক্ষাধিক টাকার মূল্যের মেহেন্দি। প্রায় ১২০ জনের মতো আমন্ত্রিত থাকবেন বলে জানিয়েছেন রাজেন্দ্র কিষাণ। 

আরও পড়ুন- গোপন কোড হারালেই প্রবেশ নিষিদ্ধ, জানুন ভিকি-ক্যাটরিনার বিয়েতে কী কী করা যাবে না

অবশ্য ভিকি-ক্যাটরিনার বিয়েতে উপস্থিত থাকতে গেলে আমন্ত্রিতদের সই করতে হবে NDA ফর্মে। সেই ফর্ম পুরোটা ফিল-আপ করে পাঠালে বারকোড দেওয়া হবে ওই ব্যক্তিকে। আর সেই ফর্মেই রয়েছে ৫৯টি শর্তের উল্লেখ। যেমন- ১) মোবাইল নিষিদ্ধ। ২) কোনও ছবি বা ভিডিও তোলা যাবে না। ৩) বিয়েতে কে কে উপস্থিত সেগুলো প্রকাশ করা যাবে না। ৪) সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না। ৫) বিয়েতে উপস্থিত অতিথি ছাড়া বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। ৬) ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া কোনও ছবি পোস্ট করা যাবে না সোশ্যাল মিডিয়ায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios