সুপারস্টার শাহরুখ খান প্রায় তিন দশক ধরে বিশ্বজুড়ে কয়েক কোটি ভক্তের হৃদয়ে রয়েছেন। তবে যিনি, শাহরুখের হৃদয়ে রাজত্ব করছেন তিনি আর অন্য কেউ নন, তিনি তার স্ত্রী গৌরী খান। বিয়ের পর দেখতে দেখতে অনেক গুলি বছর কাটিয়ে ফেললেন শাহরুখ গৌরি, আজ তাদের ২৮ তম বিবাহ বার্ষিকী।

 

বিবাহবার্ষিকী উপলক্ষে  শাহরুখ আজ,তার স্ত্রী গৌরির সঙ্গে একটি রোমান্টক ছবি শেয়ার করলেন সোশ্য়াল মিডিয়ায়। সঙ্গে খুব সুন্দর একটি ক্যাপশন । ক্যাপশনে তিনি জানিয়েছেন যে আজকের দিনটা গতকালের মতোই মনে হচ্ছে এবং তাদের প্রেমের গল্পটি রূপকথারও বাইরেও। মতো মনে হচ্ছে , প্রায় তিন দশক তারা একসঙ্গে এবং প্রিয় তিন সন্তানের সঙ্গে অসাধারণ কিছু সময় কাটিয়েছেন। সমস্ত রূপকথার বাইরে গিয়ে তিনি জানিয়েছেন তিনি তাদের সম্পককে বিশ্বাস করেন বলেই তিনি এত সুন্দর হতে পেরেছেন।

আরোও পড়ুন, ঘুম ভেঙে চাই এক কাপ চা, তার জন্য সোশ্যাল মিডিয়ার দ্বারস্ত হলেন সিদ্ধার্থ

শাহরুখ এবং গৌরী ১৯৯১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তিন সন্তান নিয়ে বলিউডে তারা এখন সবচেয়ে সুখী পরিবার। যাইহোক,শাহরুখকে সেলুলয়েডে শেষবার দেখা হয়েছিল আনন্দ এল রাইয়ের ছবি 'জিরো'তে। তারপরে, তিনি একটি প্রজেক্টের জন্য তামিল চলচ্চিত্র নির্মাতা অ্যাটির সঙ্গে হাত মিলিয়েছেন। জানা গেছে যে,  শাহরুখ ২-রা নভেম্বর তার জন্মদিনে ছবিটির একটি আনুষ্ঠানিক ঘোষণা করবেন।