শাহরুখ পরিবারে উৎসবের মরসুম। বাইশে পড়লেন আরিয়ান খান। ঘড়ি শাহরুখকে প্রথম সন্তান আরিয়ানের জন্মদিন। দাদার জন্মদিন বলে কথা, স্পেশাল উইস থাকবে না তা কি হয়। তাই যথারীতি জন্মদিন পড়তেই মন খুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সুহানা। দাদাকে জানালেন জন্মদিনের শুভেচ্ছা। আর মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়া।

স্টার কিট বলে কথা, ছোট থেকেই স্পটলাইট তাদের উপর। সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যাও বিপুল। তাই কোন পোস্ট করা মাত্রই মুহূর্তে যে ছড়িয়ে পড়ে ভক্ত মহলে, আরিয়ানের ক্ষেত্রেও সেটাই ছিল ভয়। সুহানাকে কি মানা করেছিল এই বিশেষ ছবি পোস্ট না করতে। কিন্তু জন্মদিনে কোন মানেই শুনলেন না সুহানা, দাদা বাবা ও ভাইয়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করেই জানালেন শুভেচ্ছা। যদিও সেখানে উল্লেখ করতে ভুললেন না, যে আরিয়ানের অনিচ্ছাতেই এই ছবি পোস্ট করেছেন তিনি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Khans family ❤ #suhanakhan #aryankhan #abramkhan #shahrukhkhan

A post shared by Suhana khan (@suhanakha2) on Nov 3, 2020 at 3:56am PST

 

বলিউড স্টার কিটদের রমরমা। সেলেব পুত্র-কন্যারা এখন ঝড় তুলছে বক্স অফিসে। কিন্তু সেই দৌড়ে সামিল নন শাহরুখের পরিবারের সদস্যরা। ক্ষুদ্র বলে ভুল, দুই সন্তান এখন পরিণত, একজন ইতিমধ্যেই নিজের অভিনয়গুণে ভাইরাল, অন্যজন বাবার সঙ্গে কণ্ঠ দিয়ে ও পরিচালনায় যুক্ত হয় ইতিমধ্যে উঠে এসেছেন খবরের শিরোনামে। কিন্তু ধামাকা দার লঞ্চ এখনো বাকি, তারই অপেক্ষায় দিন গুনছে এখন ভক্তরা।