Asianet News BanglaAsianet News Bangla

SRK Back To work-ব্যাক টু ওয়ার্ক,পাঠান ছবির সেটে ফিরলেন কিং খান,পাইপলাইনে রয়েছে আরও একটি অ্যাকশন মুভি

আরিয়ান মামলার নিষ্পত্তির পর পাঠান ছবির সেটে ফিরলেন শাহরুখ খান। পাঠানের পর অ্যাটলির পরিচালনায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন বাদশা। 

Shah Rukh Khan Back To work, Prepares For Action Thriller Pathan and Atlee's Next
Author
Kolkata, First Published Dec 6, 2021, 2:49 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ব্যাক টু ওয়ার্ক(Back To work)...ফের সিলভারস্ক্রিন মাতাতে আসছেন বলি বাদশা শাহরুখ খান(Shah rukh khan)।  সৌজন্যে বলিউডের আগামী ছবি পাঠান(Pathan)। প্রসঙ্গত, কিং খানের বড় ছেলে আরিয়ান খানের ড্রাগ মামলার জন্য বেশ কিছু শ্যুটিং ফ্লোর থেকে দূরে ছিলেন বলি বাদশা(Shah Rukh Khan)। আপাতত আরিয়ান খান মামলার নিষ্পত্তি হওয়ার দরুণ শুরু করবেন পাঠান ছবির শ্যুটিং। স্পেনে চলছিল পাঠান(Pathan) ছবির শ্যুটিং। তার মাঝেই ড্রাগ কেলেঙ্কারি মামলায় আরিয়ান খানের নাম উঠে আসায় তড়িঘড়ি শ্যুটিং বন্ধ করে চলে আসতে হয় শাহরুখকে। অবশেষে সমস্যার সমাধান হওয়ায় আবার পুরনো ছন্দে দেখা যাবে ডিডিএলজি নায়ককে। শাহরুখ(Shah rukh Khan) ভক্তদের জন্য এটি নিঃসন্দেহে একটি গুড নিউজ। প্রসঙ্গত, ২০১৮ সালে অনুষ্কা শর্মার বিপরীতে জিরো-ই ছিল শাহরুখ অভিনীত শেষ ছবি। প্রায় ৩ বছরের ব্যবধানে সেটে ফিরলেন কিং খান(Shah Rukh Khan)। 

নভেম্বরে যখন পাঠান ছবির শ্যুটিং শুরু হয় সেই সময় প্রাথমিক পর্যায়ে একবার কিছুদিনের জন্য শ্যুটিং স্থগিত রাখা হয়। শাহরুখ বরাবরই ফিটনেস ফ্রিক। তাই সিদ্ধার্থ আনন্দের আগামী অ্যাকশন স্পাই থ্রিলার পাঠানের চরিত্রের সঙ্গে সামঞ্জস্য আনতে যাতে এতটুকু ফাঁক না থাকে সেই জন্য মাসলস তৈরি করতে কিছুদিন সময় নিয়েছিলেন সুপারস্টার শাহরুখ খান।  এ বিষয়ে একটা কতা বলতেই হয়, পরিচালক সিদ্ধার্থ আনন্দের অ্যাকশন থ্রিলার মুভিতে কাজের পর বাদশাকে দেখা যাবে অ্য়াটলির আগামী অ্যাকশন মুভিতে। তাই বাহু বানিয়ে এক ঢিলেই দুই পাখি মারার কাজটা সেরে রেখেছেন এই বলি তারকা। বি-টাউনের অন্দরের গুঞ্জন,পাঠানের কাজ শেষ করেই পরিচালক অ্যাটলির আগামী ছবির জন্য উড়ে যাবেন দুবাই। তবে শুধু দুবাই নয়, মুম্বই আর দুবাই  মিলিয়ে মোট ১৬০ দিনের শ্যুটিং সিডিউল তৈরি শাহরুখের। ২০২২ সালের গোড়াতেই অর্থাৎ জানুয়ারিতেই শেষ হয়ে যাবে পাঠান ছবির শ্যুটুং। তারপরই পরিচালক অ্য়টলি আর অভিনেতা শাহরুখের যুগলবন্দীতে তৈরি হবে আরেকটি জমজমাট অ্যাকশন মুখর ছবি। সেই ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে কিং খানকে। শাহরুখের বিপরীতে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে নয়নতারা,সায়না মলহোত্রা ও সুনীল গ্রোভারকে। ইয়শ রাজ মলহোত্রার প্রযোজনা সংস্থায় নতুন বছরের মাঝামাঝি সময়ই বিগস্ক্রিনে মুক্তি পাবে শাহরুখ অভিনীত বহু প্রতিক্ষীত মুভি পাঠান। 

আরও পড়ুন-Aryan Khan Bail: ছেলে জেলে, টানা ২২ দিন কোথায় ছিলেন শাহরুখ খান, ব্যবহার করতেন না নিজের গাড়িও

আরও পড়ুন-Mamata in Mumbai: মুম্বইয়ে পৌঁছেই শাহরুখের পাশে দাঁড়ালেন মমতা একহাত নিলেন বিজেপিকে

আরও পড়ুন-Emirates T20 League- এবার মরুদেশে দল কিনছেন শাহরুখ খান ও নীতা অম্বানি

পাঠান মুভিতে শাহরুকের সঙ্গে রয়েছে বলিউডের একঝাঁক তারকা। দীরঘদিন পর এক ছবিতে দেখা যাবে দুই খানের যুগলবন্দী, অর্থাৎ শাহরুখ খান ও সলমন খান। সেই সঙ্গে রয়েছেন হ্য়ান্ডসম হ্যাঙ্ক জন আব্রাহাম। লাস্ট বাট নট ইন লিস্ট, গর্জিয়াস, গ্ল্যামারাস দীপিকা পাডুকোন, যার উপস্থিতিই রুপোলি পর্দায় নিয়ে আসে নতুন চমক। পাঠান ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আশুতোষ রাণা ও বলিউডের বর্ষিয়ান অভিনেত্রী ডিম্পল কাপাডিয়াকে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios