নব্বইয়ের দশকের জাদুকর পর্দায় এখন প্রবীণ। একে একে মূল স্রোত থেকে সরে যাওয়ার পালা। কিন্তু কোথাও গিয়ে এখনও অক্ষুন্ন খানসহ বেশকিছু অভিনেতা-অভিনেত্রীর স্টারডাম। বলিউড ধিরে ধিরে পালা বদল করছে এবার নতুন প্রজন্মের হাত ধরে। বেশ কয়েক বছর ধরেই নতুন মুখের দেখা মিলছে অহরহ। একে একে প্রকাশ্যে আসছে তারকা সন্তানদের নাম। বলিউডে আত্মপ্রকাশের অপেক্ষায় এখনও অনেক নাম।

এরই মাঝে কিছুদিন আগেই উঠে এসেছিল দুই নবাগতর প্রসঙ্গ। সঞ্জয়লীলা বনশালী এখন দিপীকা-রনবীর ম্যাজিক থেকে সরে এসে নতুন মুখ উপহার দিতে চলেছেন দর্শকদের। আসন্ন বলিউড ছবির তালিকায় বর্তমানে চর্চিত নাম হল মালাল। সঞ্জয়লীলা বনশালীর পরবর্তী এই ছবিতে আবারও ডেবিউ করছে বলিউডের দুই তারকা সন্তান। একজন জাভেদ জাফরির ছেলে মীজান জাফরি আর অন্যজন হলেন সঞ্জয় লীলা বনশালির ভাইজি শর্মিন সেহগাল।

দুই নবাগতকেই এবার বলিউডে স্বাগত জানালেন শাহরুখ খান। তাদের প্রথম ছবি মামাল-এর নতুন গান মুক্তি পায় বৃহস্পতিবার। সেই গানকেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে দুজনকে শুভেচ্ছা জানান বলিউড বাদশা। সঙ্গে তাদের উজ্জ্বল ভবিষ্যতও কামনা করে শাহরুখ খান লেখেন, দুজনকেই তিনি চোখের সামনে বেড়ে উঠতে দেখেছেন।

মালাল ছবির ট্রেলার মুক্তি পেয়েছিল এক সপ্তাহ আগেই। এবার প্রকাশ্যে এলো ছবির নতুন গান। মালাল ছবির প্রেক্ষাপটে গোষ্ঠীদন্দ আর প্রেমকেই প্রাধান্য দিয়েছেন বনশালি। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৫ই জুলাই।