Asianet News BanglaAsianet News Bangla

২০০০ পিপিই কিট তুলে দিয়ে স্বাস্থ্যকর্মীদের পাশে শাহরুখ, ধন্যবাদ জানান ছত্তিশগড়ে মন্ত্রী

  • করোনার কোপে তৎপর সেলেব মহল
  • আবারও সাহায্যের হাত বাড়ালেন শাহরুখ 
  • দিলেন ২০০০ পিপিই কিট
  • ধন্যবাদ জানালেন ছত্রিশগড়ের মন্ত্রী 
shah rukh khan donates 2000 PPE kits to health worker BJC
Author
Kolkata, First Published Oct 24, 2020, 10:32 AM IST

করোনার কোপ পড়ার পর থেকেই প্রথম ধাক্কাতেই একাধিক পদক্ষেপ নিয়েছিলেন শাহরুখ খান, গৌরী খান ও তাঁর সংস্থা মীর ফাউন্ডেশন। সাধারণ মানুষের মুখে খাবার তুলে দেওয়া থেকে শুরু করে তাঁদের পাশে দাঁড়ানো, কোনও দিকেই খামতি রাখতে চাননি তিনি। যথা সম্ভব পিপিই কিট দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া বার্তার উত্তর দিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই সংকটকাল এখনও কাটেনি। 

তাই আরও একবার সাহায্যের হাত বাড়িয়ে সকলের নজর কাড়লেন শাহরুখ খান। এবার ছত্রিশগড়ের স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়াতে ২০০০ পিপিই কিট পাঠালেন তিনি। যা পেয়ে উচ্ছসিত মন্ত্রী টি এস সিং দেও। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়ল এই বার্তা। মন্ত্রীর কথায়, যেখানে এই বিপদের সময় অভিনেতা সাহায্যের হাত বাড়ালেন তা ভোলার নয়। কোনও সাহায্যই েই দুর্দিনে ছোট নয়। মাসের পর মাস কাটলেও কাটছে না দুর্যোগ। তাই সাহায্য পেয়ে খুশি ছত্রিশগড়। 

 

 

 

শাহরুখ খানই কেবল নন, করোনাকালে সলমন থেকে শুরু করে অমিতাভ সকলেই সাহায়্য করেছেন সাধ্য মত। তবে সকলকে ছাড়িয়ে গিয়েছিলেন অভিনেতা সোনু সুদ। নিত্য তাঁর সাহায্য যেন হয়ে উঠেছিল ভাইরাল নেট দুনিয়ায়। এমনই পরিস্থিতিতে তিনিই যেন ভগবান। হাজার হাজার মানুষের মুখে হাঁসি ফুঁটিয়েছেন তিনি। খরচ করেছেন বহু টাকা। সকলের চোখের জল মোছাতে তৎপর অভিনেতা সকলকে ছাপিয়ে যায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios