স্কুল জীবন শেষ। শেষ হতে চলল টিনেজ জীবনের স্বাদও। কলেজ জীবনে পা দিতে চলেছেন এবার শাহরুখ কন্যা সুহানা খান। শেষ হল তার স্কুল জীবনের পাঠ। স্কুলের শেষ দিনেই শাহরুখ খান আগেবঘণ পোস্ট শেয়ার করে নিলেন ভক্তদের সঙ্গে। যেখান আর পাঁচটা বাবার চোখে সন্তানকে ঘিরে যে আবেগ থাকে, তারই ঝলক নজরে পড়ল সকলের।

শৈশবের আনন্দ মানেই স্কুল জীবন। সেই গণ্ডি পেড়িয়ে যাওয়া মানেই প্রবেশ করে কঠোর বাস্তব জগতে। যতই হোক না সুহানা স্টার কিড, জীবনের সফরে ওঠা নামা, নানা ঝড় আসবেই। সেই জগতে পা রাখার পথেই এবার শুভেচ্ছা জানালেন খোদ বাবা শাহরুখ খান। শেয়ার করলেন ছবি। সেখানে মা-বাবার সঙ্গে নজরে এলো সুহানা। বর্তমানে তার বয়স ১৯ বছর। ২০০০ সালের মে মাসে জন্মগ্রহণ করেন সুহানা খান। তারপর থেকেই শুরু হয়েছিল লাইম লাইটে আনাগোনা। ইতিমধ্যেই নিজের ফ্যানের সংখ্যা ক্রমেই বাড়িয়ে তুলেছেন তিনি। 

দ্বাদশ শ্রেণীর পাঠ শেষ হল তার, ২৮ শে জুন সেই খবরই প্রকাশ্যে আনলেন শাহরুখ খান, মুম্বইয়ের ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়ত সুহানা। সেখানে কেবলই পড়াশুনা সেরা নয়, পাঠক্রম বহির্ভুত কাজেও নজির গড়েছিলেন তিনি। খেলাধুলা বরাবরই খুব প্রিয় ছিল সুহানার। স্কুল জীবনে ফুটবল টিমের ক্যাপ্টেনও ছিলেন সুহানা।এখন সেই দিন ইতিহাস। কলেজে জীবনে পা রাখতে চলেছে সুহানা। বাস্তবর জীবনে পা রাখা তো হল, কিন্তু কর্মজীবনে কবে প্রকাশ্যে আসবেন এই স্টার কিড সেই বিষয় এখনও মুখ খোলেননি বলিউড বাদশা। স্টার নয়, কেবলই বাবার ভুমিকায় সকলের কাছে ধরা দিলেন কিং খান এই পোস্টের মাধ্যমে।