Asianet News BanglaAsianet News Bangla

ঠিক কোন কারণে শাহিদ শরীরে ট্যাটু বানিয়ে নিলেন, ভিডিও শেয়ার করে রহস্য ফাঁস

টানা দুটো বছর নেই কোনও ছবি। স্পেশাল অকেশন থেকে শুরু করে সেলিব্রেশন টুক করে একটা ছবি দেখে নেওয়া চাই। আর তাকে কাজে লাগিয়েই চলছিল বিপুল ব্যবসা। 

Shahid kapoor now going for his digital debut bjc
Author
Kolkata, First Published Aug 2, 2021, 9:17 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বড় ছবিতে অভিনয় করবো, শুক্রবারের পর্দায় থাকবো এমনটাই স্বপ্ন দেখে হাজার হাজার ছেলে মেয়ে পারি দিত বিটাউনে, সিনে জগতের নেশার কত যে কেরিয়ার নষ্ট হয়েছে তারও হিসেব পাওয়া ভার। এমনই পরিস্থিতিতে ঠিক কোন পথে এগোচ্ছে বিনোদন জগত! টানা দুটো বছর নেই কোনও ছবি। স্পেশাল অকেশন থেকে শুরু করে সেলিব্রেশন টুক করে একটা ছবি দেখে নেওয়া চাই। আর তাকে কাজে লাগিয়েই চলছিল বিপুল ব্যবসা। 

 

 

তবে বর্তমানে তা অতীত। করোনার কোপে শুক্রবারের পর্দার নেশা কাটিয়ে উঠেছেন অনেকেই। এখন উপায় কেবল একটাই, মানুষের হাতে হাতে ছড়িয়ে পড়া ডিজিটাল প্ল্যাটফর্ম। প্রথমটায় বিগ স্টারেরা এর থেকে মুখ ফেরালেও বর্তমানে সেখানেই কেরিয়ারের নয়া ধাপ তৈরি করছেন অনেকেই। সেই তালিকাতে এবার নাম লেখালেন খোদ শাহিদ কাপুর। সদ্য তিনি শুরু করলেন তাঁর প্রথম সিরিজের কাজ। পরিচালনাতে থাকছেন রাজ-ডিক।

আরও পড়ুন-গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

আরও পড়ুন-অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

আরও পড়ুন-বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

শাহিদের সঙ্গে বিজয় সেতুপতি এবং রসিকা খান্নার সঙ্গে একই ফ্রেমে কাজ করা। যার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন তিনি। তৈরি হয়ে গেল তাঁর নতুন লুকও। তারই একটি ভিডিও শেয়ার করলেন তিনি। যেখানে দেখা যায় ট্যাটু নিয়ে অনবদ্য লুক শাহিদের। সেটে বসেই সেই ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে নেন শাহিদ কাপুর। 

    Shahid kapoor now going for his digital debut bjc

Shahid kapoor now going for his digital debut bjc

Follow Us:
Download App:
  • android
  • ios