নিজের প্রথম মোমের মূর্তি। এবার ওয়াক্স মিউজিয়ামে নিজের মূর্তি উদ্বোধন করলেন অভিনেতা শাহিদ কপুর। বৃহস্পতিবার সেই উদ্দেশ্যেই পারি দেওয়া সিঙ্গাপুরে। সঙ্গে ছিলেন মীরা রাজপুত। দুই বলিউড দম্পতি এই দিন মোমের মূর্তি উন্মোচন করে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে এক পাশে শাহিদ ও অপর পাশে তার মূর্তিকে রেখে ছবি তোলেন মীরা। সেই ছবি নিজের পেজে শেয়ারও করেন তিনি। শাহিদ কাপুরের প্রথম এই মোমের মূর্তি রাখা হল মাদাম ত্রুশোর মিউজিয়ামে। শাহিদ নিজেও উচ্ছসীত হয়ে একই ভঙ্গীমায় দাঁড়িয়ে রেপলিকাকে পাশে নিয়ে ছবি তুললেন। শুধু তাই নয়, সেই ছবির ক্যাপশনেই লিখলেন জমজ।

হবহু এক না হলেও আজ শাহিদের পোশাক, চুলের স্টাইল এমন কী জুতোও মিলে গেছিল মোমের পুতুলের সঙ্গে। ছবিতে আসল নকল চেনা ভার। সিঙ্গাপুরে বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয় এই উদ্বোধনী অনুষ্ঠান। দুই শাহিদকে পাশে নিয়ে ছবি তুলে মীরা মজা করে পোস্ট করেন, আমারটাকে আমি বাড়ি নিয়ে গেলাম, যেটা পড়ে রইল সেটা তোমার মাদাম।

এখন কবীর সিং-এর ছবির কাজ নিয়ে ব্যস্ত শাহিদ ক্ষণিকের জন্য সময় করে পৌঁচ্ছে ছিলেন মিউজায়ামে। পুনরায় তড়িঘড়ি ফিরে এসে কাজে হাত দেওয়ার পালা। তেলেগু ছবি অর্জুণ রেড্ডির রিমেক কবীর সিং-এর ট্রেলার সম্প্রতিই মুক্তি পেয়েছে। এরই মাঝে পুনরায় খবরের শীরনামে শাহিদ ও তার রেপলিকা।