Asianet News BanglaAsianet News Bangla

চলতি বছরেই বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ-কিয়ারা, করণের শো-তে বড়সড় বোমা ফাটালেন শাহিদ কাপুর

শাহিদ কাপুরের সঙ্গেই 'কফি উইফ করণ'-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী কিয়ারা আদবানি। সেখানেই কিয়ারাকে বলতে শোনা যায়, আমি আর সিদ্ধার্থ নিঃসন্দেহে বন্ধুর চেয়ে অনেকটা বেশি। তারপর কিয়ারার পেট থেকে সত্যিটা বার করে নেন করণ। তারপরই শাহিদ পাশ থেকে বলতে শুরু বলেন, খুব গুডলুকিং কাপল কিন্তু। তাতে করণের জবাব, বাচ্চারা দারুণ দেখতে হবে। এখানেই শেষ নয়, শাহিদ আরও বলে বসলেন চলতি বছরের শেষের দিকেই আসবে বড় খবর। আর সেটা সিনেমার খবর নয় একেবারেই। তারপর থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে কি চলতি বছরের শেষেই চারহাত এক হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার।

 Shahid Kapoor Shares wedding Date of Sidharth Malhotra and Kiara Advani in Koffee with karan BRD
Author
Kolkata, First Published Aug 22, 2022, 2:01 PM IST

কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। শাহিদ কাপুরের সঙ্গেই 'কফি উইফ করণ'-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী কিয়ারা আদবানি। করণ জোহরের কফি কাউচে বসে একের পর এক বোমা ফাটাতে শুরু করেন শাহিদ কাপুর। করণের পুরো এপিসোড জুড়েই ছিল সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের চর্চা । যা নিয়েই তোলপাড় বি-টাউন। বলি তারকাদের ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে চর্চা অব্যাহত। তার উপর  সিদ্ধার্থ ও কিয়ারাকে নিয়ে সরগরম বি-টাউন।

বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। কিছুদিন আগেই শোনা গেছিল, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এসব এখন অতীত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন শেরশাহ জুটি।  কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ।  করণ জোহরের  শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ। তবে কিয়ারাও কম কিসে। শাহিদ কাপুরের সঙ্গেই 'কফি উইফ করণ'-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী কিয়ারা আদবানি। সেখানেই কিয়ারাকে বলতে শোনা যায়, আমি আর সিদ্ধার্থ নিঃসন্দেহে বন্ধুর চেয়ে অনেকটা বেশি। তারপর কিয়ারার পেট থেকে সত্যিটা বার করে নেন করণ। তারপরই শাহিদ পাশ থেকে বলতে শুরু বলেন, খুব গুডলুকিং কাপল কিন্তু। তাতে করণের জবাব, বাচ্চারা দারুণ দেখতে হবে। এখানেই শেষ নয়, শাহিদ আরও বলে বসলেন চলতি বছরের শেষের দিকেই আসবে বড় খবর। আর সেটা সিনেমার খবর নয় একেবারেই। তারপর থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে কি চলতি বছরের শেষেই চারহাত এক হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

 

'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। এর আগের প্রোমোতে দেখা গেছে,  করণ কিয়ারাকে বলছেন, সিদ্ধার্থর সঙ্গে তার সম্পর্কটা কবীর ও প্রীতির চেয়ে কতটা আলাদা।  কিয়ারা বলেন, খুব সুন্দর ভাবে প্রশ্নটা করা হয়েছে। তবে পুরোটাই আলাদা। আমি আর সিদ্ধার্থ নিঃসন্দেহে বন্ধুর চেয়ে অনেক বেশি।  তুমি কি বিয়ের জন্য প্রস্তুত। এই প্রশ্ন শুনে কিয়ারা বলেন, অবশ্যই ভবিষ্যকে নিজেকে বিবাহিত হিসেবে দেখতে চাই তবে 'কফি উইফ করণ'-এ নিজের কোনও প্ল্যান ফাঁস করব না। 

Follow Us:
Download App:
  • android
  • ios